বলিউড

সালমান খানের দেহরক্ষী হচ্ছেন রাখি, গুঞ্জন তুঙ্গে

মুম্বাই, ০২ আগস্ট – বলিউড তারকা সালমান খানকে গ্যাংস্টাররা প্রাণনাশের হুমকি দেওয়ার পর দুর্ভাবনায় আছেন ড্রামা কুইন রাখী সাওয়ান্ত। তার টেনশন কমছেই না। তাই দিনরাত প্রার্থনা করছেন সালমানের জন্য।

সালমানকে আশ্বস্ত করে করে রাখী বলেছেন, আপনি টেনশন করবেন না। সারা ভারতবাসীর আশীর্বাদ রয়েছে আপনার সঙ্গে। আপনার কিচ্ছু হবে না।

এরপরই একেবারে ফিল্মি স্টাইলে তিনি বলেছেন, প্রয়োজনে আমি আপনার (সালমান) দেহরক্ষী হতে প্রস্তুত। গুলি চললে আগে আমাকে আঘাত করবে। সালমানকে ছুঁতে পারবে না।

এদিকে গ্যাংস্টারদের হাত থেকে বাঁচতে নিরাপত্তা আরও জোরদার করতে সালমান খান বিলাসবহুল বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করছেন। একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গাড়িটিকে বান্দ্রায় সালমানের আবাসনের ভিতর থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে সম্প্রতি। সালমানের ঘনিষ্ঠ মহলের দাবি, হুমকির চিঠি পাওয়ার পর থেকেই নিজের সুরক্ষা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন ‘ভাইজান’। এমনকি এ বছর ঈদের দিনেও ঘর থেকে বাইরে বেরোননি তিনি। সম্প্রতি নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখার লাইসেন্স চাইতে মুম্বাই পুলিশের কাছে একটি লিখিত আবেদন জমা দেন। তাঁর আবেদন মঞ্জুরও করেছে প্রশাসন।

মাস কয়েক আগে সালমানের বাবা সেলিম খানের নিরাপত্তারক্ষীরা যে হুমকির চিঠি উদ্ধার করেছিলেন, তা নিয়ে ইতোমধ্যেই এফআইআর দায়ের হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকেই সন্দেহ করা হচ্ছে। এর আগে কৃষ্ণসার হরিণকাণ্ডে সালমানকে হুমকি দিয়েছিলেন এই লরেন্সই। এবারের ঘটনায় গ্যাংস্টারের সহযোগীদের জেরা করার পরে সালমানের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

এম ইউ/০২ আগস্ট ২০২২

Back to top button