দক্ষিণ এশিয়া

ভারতে হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ১০

ভোপাল, ০১ আগস্ট – মধ্যপ্রদেশের জব্বলপুর জেলায় একটি বেসরকারি ভয়াবহ অগ্নিকাণ্ডে ইতিমধ্যেই ১০ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে।

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা। তিন জন গুরুতর আহত হয়েছে বলেও খবর। জব্বলপুরের দামোহা নাকা এলাকায় নিউ লাইফ মাল্টিস্পেশালিটি হাসপাতালে আগুন লাগে। জব্বলপুর ডিস্ট্রিক্ট কালেক্টর আল্লাইয়া রাজা এখনও পর্যন্ত ১০ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে দমকল বাহিনী। ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবিরাজ সিং চৌহান।

অন্যদিকে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জব্বলপুরের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট সিদ্ধার্থ বহুগুণা জানিয়েছেন, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল চার জনের। তিন জন গুরুতর আহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন এক ডজনেরও বেশি মানুষ। দমকল বাহিনী অবশেষে আগুন নিয়ন্ত্রণে এনেছে। আহতদের সবাই অন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, হাসপাতাল থেকে বেরনোর একটিই মাত্র পথ থাকায় ভেতরে আটকে পড়েছিলেন সবাই। এমনকী দমকল বাহিনীও প্রথম দিকে আগুন নিয়ন্ত্রণ করতে পারছিল না। পরে বিদ্যুৎ দপ্তরের কর্মীরা লাইন কেটে দিলে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন দমকল কর্মীরা।

সূত্র: আজকাল
এম ইউ/০১ আগস্ট ২০২২

Back to top button