বলিউড

সুইসাইড নোট লিখে অভিনেতার আত্মহত্যা

হায়দ্রাবাদ, ৩১ জুলাই – ভারতে একের পর এক রহস্যজনক মৃত্যু হচ্ছে অীভনেতাদের। তার ধারাবাহিকতায় মালায়লাম ইন্ডাস্ট্রির এক অভিনেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার তার নিজের বাড়ি থেকে উদ্ধার হয় এই অভিনেতার মৃতদেহ। নাম সারথ।

কেরালার কক্কড়ে থাকতেন সারথ। তার মৃত্যুকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে করছে কেরালার পুলিশ। অভিনেতার ঘর থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট।

পুলিশ মনে করছে, সম্ভবত সুইসাইড করেছেন তিনি। কারণ যে ঘরে তিনি আত্মহ্ত্যা করেছেন সেই ঘর থেকেই উদ্ধার হয়েছে সুইসাইড নোটটি। সেখানে সারথ লেখেন, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। প্রশ্ন উঠছে- তাহলে কেন আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেতা?

ঐ নোট থেকেই পুলিশের অনুমান, অবসাদের কারণেই হয়তো আত্মহননের পথ বেছে নিয়েছেন সারথ। তার লেখায় উল্লেখ রয়েছে, বেশ কিছুদিন ধরেই অবসাদে ভুগছিলেন ৩৭ বছর বয়সী এই অভিনেতা। তবে কী কারণে এই অবসাদ? ব্যক্তিগত কারণ নাকি প্রফেশনাল কারণে তা স্পষ্ট নয়।

‘অঙ্গামালি ডায়েরিজ’, ‘ওরু মেক্সিকান আপার্থা’র মতো বেশ কয়েকটি জনপ্রিয় মালায়লম সিনেমায় অভিনয় করেছেন সারথ। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মালায়ালম সিনেমা ইন্ডাস্ট্রিতে।

এম ইউ/৩১ জুলাই ২০২২

Back to top button