ঢালিউড

টিকিট না থাকায় সিঁড়িতে বসেই ‘হাওয়া’ দেখলেন তুষি

ঢাকা, ৩০ জুলাই- শুক্রবার সারাদেশের ২৪ সিনেমা হলে মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘হাওয়া’। তিনিসহ সিনেমার সকল কলাকুশলী যাচ্ছেন হলে হলে। দর্শকদের সঙ্গে হাওয়া দেখছেন, তাদের ভালো লাগা-মন্দ লাগা শুনছেন। তারই ধারাবাহিতায় শুক্রবার বিকালের শোয়ে স্টার সিনেপ্লেক্সে যায় ‘হাওয়া’ টিম।

সেখানে দেখা গেল, সবাইকে অবাক করে হুট করেই সিঁড়িতে বসে পড়লেন এই সিনেমার নায়িকা নাজিফা তুষি। সিনেমা দেখা বাদ দিয়ে দর্শকদের অনেকেই হা করে তাকিয়ে আছেন তার দিকে। উপস্থিত ক্যামেরাম্যানরা নায়িকার ছবি তুলতে ব্যস্ত। কিন্তু সিঁড়িতে ওভাবে কেন বসে পড়েছিলেন তুষি?

অভিনেত্রী সাংবাদিকদের জানান, ‘সবাই জানেন হাওয়া ছবির কয়েক দিনের টিকেট অগ্রিম বিক্রি হয়ে গেছে। আমরা ‘হাওয়া’ টিম বেশ কয়েকটি হলে হলে ঘুরেছি। সিনেপ্লেক্সেও যাই। সেখানে তো হল ভর্তি দর্শক। কোনো সিট ফাঁকা নেই। তাই সবার সঙ্গে সিঁড়িতে বসেই ছবি উপভোগ করি। আমার সঙ্গে আরও অনেকেই সিঁড়িতে বসেই দেখছেন।’

প্রসঙ্গত, নাটক ও বিজ্ঞাপন নির্মাতা মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’তে নাজিফা তুষি ছাড়াও প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা চঞ্চল চৌধুরী। বিভিন্ন চরিত্রে আরও আছেন শরীফুল ইসলাম রাজ, সোহেল মন্ডল, সুমন আনোয়ারসহ অনেকে।

মুন/৩০ জুলাই

Back to top button