বলিউড

দীপিকার বিরুদ্ধে দ্বিমুখী আচরণের অভিযোগ

মুম্বাই, ২৯ জুলাই- নগ্ন হয়ে ফটোশুট করে প্রশ্নের সম্মুখীন হচ্ছেন রণবীর সিং। তার বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। কেউ কেউ সাহসের প্রশংসা করেছেন। আবারও সমালোচনাও চলছে। অনেকেই বলছেন, নারী হয়ে এমন ফটোশুট করলে সমালোচনার শেষ থাকতো না। অথচ রণবীরের এমন ফটোশুটে সবাই বাহবা দিচ্ছেন।

রণবীরের নগ্ন ফটোশুটের যারা প্রশংসা করেছেন তাদের তালিকায় স্ত্রী দীপিকা পাড়ুকোনও আছেন। আর দীপিকার এই প্রশংসাই মানতে পারছেন না শার্লিন চোপড়া। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন, এক অনুষ্ঠানে তিনি হাজির ছিলেন। সেখানে দীপিকাও ছিলেন। স্বল্প পোশাকের কারণে দীপিকা তার দিকে সমালোচনার দৃষ্টিতে তাকিয়েছিলেন। অথচ সেই দীপিকাই এখন স্বামীর নগ্ন ফটোশুটের প্রশংসা করছেন।

শার্লিন বলেন, ‌‘আমি আন্তর্জাতিক পর্যায়ের একটি ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছিলাম। তখন আমাকে চরিত্রহীনসহ বহু উপাধি দেওয়া হয়েছিল। আমাদের এমন দ্বৈত আচরণ কেন? এটা বলবেন না যে- এটাই স্বাভাবিক, এমনটা হতেই পারে। যে দৃষ্টিতে দীপিকা পাড়ুকোন আমাকে দেখেছিল আমি সেই লুক দেখাতে চাই। সে হয়তো মনে মনে ভেবেছিল এত ছোট টপ, এত ছোট শর্ট! কিন্তু আমি স্বল্প হলেও কিছু পোশাক পরেছিলাম সেদিন। কিন্তু আপনার পতিদেবের শরীরে কী ছিল? কিছুই তো ছিল না।’

মুন/২৯ জুলাই

Back to top button