বলিউড

ব্রেকআপ হয়েছে টাইগার শ্রফ ও দিশা পাটানির?

মুম্বাই, ২৭ জুলাই- সম্পর্কে রয়েছেন, সে কথাই কখনও প্রকাশ্যে স্বীকার করেননি টাইগার শ্রফ ও দিশা পাটানি। কিন্তু তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি, সবকিছুতেই রসায়ন টের পাওয়া যেত। তাছাড়া, বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে একসঙ্গে দেখা গিয়েছে টাইগার – দিশাকে।

সম্প্রতি শোনা যাচ্ছে, দুই তারকার মধ্য়ের প্রেমের সম্পর্ক ভেঙে গেছে। সম্পর্ক থাকার কথা যেমন স্বীকার করেননি। তেমনই সম্পর্কে ভাঙার কথাও প্রকাশ্যে আনেননি কেউই। কিন্তু তাদের ঘনিষ্ঠ সূত্রে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, প্রায় ৬ বছর সম্পর্কে থাকার পর ব্রেকআপ হয়েছে টাইগার শ্রফ ও দিশা পাটানির। চলতি বছরের শুরুর দিকেই তারা প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন। সূত্রের খবর, এই মুহূর্তে কেরিয়ারে বিশেষ মনোযোগ দিয়েছেন টাইগার শ্রফ। তাই সম্পর্কের ভাঙন তার জীবনে খুব একটা প্রভাব ফেলেনি। প্রেমের সম্পর্ক ভাঙলেও টাইগার – দিশার মধ্যে যে বন্ধুত্বের সম্পর্ক এখনও রয়েছে, তার প্রমাণ পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলেই।

দিশা পাটানিকে শীঘ্রই দেখা যাবে ‘এক ভিলেন রিটার্নস’ ছবিতে। এই ছবিতে তাকে দেখা যাবে জন আব্রাহামের বিপরীতে। অন্যদিকে, সদ্যই নিজের আগামী ছবি ‘স্ক্রু ঢিলা’র ঘোষণা করেছেন টাইগার শ্রফ। দুই তারকাই একে অপরকে তাদের আগামী ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ফলে, বোঝাই যাচ্ছে, বন্ধুত্বের সম্পর্ক তাদের মধ্যে এখনও অটুট।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলেই টাইগার শ্রফ ও দিশা পাটানির একাধিক ছবি নজর কাড়ল চলতি বছরের শুরুতেও। তাদের মলদ্বীপ ভ্রমণের ছবিও কোথায় ভুলতে পেরেছেন নেটিজেনরা।

কিন্তু হঠাৎ কী হল? যার জন্য সম্পর্কে ইতি টানলেন দুই তারকা? যদিও টাইগার ও দিশার সম্পর্ক ভাঙার পিছনে কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। দুই তারকাই বর্তমানে নিজের নিজের কেরিয়ারে মন দিয়েছেন। তাই ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন আসলেও তা বুদ্ধির সঙ্গে এড়িয়েও যাচ্ছেন।

মুন/২৭ জুলাই

Back to top button