বলিউড

এখনও সাবেক স্ত্রী সামান্থা প্রভুকে ভুলতে পারছেন না নাগা চৈতন্য?

মুম্বাই, ২৬ জুলাই- নাগা চৈতন্য ও সামান্থার বিয়ে বিচ্ছেদ হয়েছে গত বছরের অক্টোবরে। তার পরে বেশ কয়েক মাস পার। এখনও কি সাবেক স্ত্রী সামান্থা প্রভুকে ভুলতে পারছেন না নাগা চৈতন্য?

জনপ্রিয় দক্ষিণী অভিনেতার কথায় বারবারই যেন তেমন ইঙ্গিত! আরও এক বার কথার ফাঁকে বেরিয়ে এল, এখনও সামান্থায় মজে নাগা!

নতুন ছবি ‘থ্যাঙ্ক ইউ’-এর প্রচার তুঙ্গে। সেই উপলক্ষেই মুম্বাই সংবাদ সংস্থার এক সাক্ষাৎকারে নাগাকে প্রশ্ন করা হয়েছিল, পর্দায় কার সঙ্গে তার রসায়ন সবচেয়ে ভাল। অভিনেতার স্পষ্ট জবাব, ‘‘স্যামের সঙ্গেই পর্দায় সেরা কয়েকটা প্রেমকাহিনি তৈরি করেছি। ওঁর সঙ্গে আমার রসায়ন দুর্দান্ত।’’

এর আগেও একাধিক বার সাক্ষাৎকারে সামান্থাকে নিয়ে প্রশ্নের মুখোমুখি হয়েছেন নাগা। কিছু দিন আগে ‘বঙ্গাররাজু’ ছবির প্রচারে গিয়ে অকপটে বলেছেন, সামান্থার সঙ্গেই তার সেরা জুটি। নিজের ছবির প্রচার-ঝলক মুক্তির পরমুহূর্তেই অভিনেতা ট্যাগ করেছিলেন সাবেক স্ত্রীকেই।

অনুরাগীরা বলছেন, বিচ্ছেদ হলেই বা কী! সামান্থাকেই বোধহয় এখনও চোখে হারান নাগা!

সদ্য ‘কফি উইথ কর্ণ’-এর অতিথি হয়েছিলেন ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর ‘রাজি’। কর্ণ জোহরের প্রশ্নে সাফ বলেছেন, তার এবং নাগার বিচ্ছেদ যথেষ্ট তিক্ত ভাবেই হয়েছে। মানসিক ভাবে এখনও তার থেকে বেরোতে পারেননি তিনি।

সামান্থার দাবি, ‘‘এখনও আমাদের দু’জনকে এক ঘরে রাখলে ধারালো জিনিসপত্র সরিয়ে রাখাই ভাল!’’

দীর্ঘ দিনের প্রেম, তার বছরের দাম্পত্য পেরিয়ে ২০২১-এর অক্টোবরে পথ আলাদা হয়েছে নাগা-সামান্থার। ‘মায়া চেসাভে’, ‘মনম’, ‘মজিলি’র মতো একাধিক দক্ষিণী ছবির এই জনপ্রিয় জুটি যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন।

মুন/২৬ জুলাই

Back to top button