বলিউড

ফের কি মা হতে চলেছেন রানি মুখার্জি?

মুম্বাই, ২৬ জুলাই- সিনেমার পর্দায় খুব একটা দেখা যায় না রানি মুখার্জিকে। ‘মর্দানি’ হয়ে অবশ্য ফিরেছিলেন। তবে বক্স অফিসে খুব একটা চলেনি রানির ম্যাজিক। এমনকি সিনেমার পার্টি থেকেও দূরে থাকেন। তাকে যায় না সেলিব্রিটিদের বিয়েতেও। লাইমলাইট থেকে দূরে থেকে রানি এখন যশরাজ ফিল্মসের দায়িত্ব কাঁধে নিয়েই এগিয়ে চলেছেন। ছবি প্রযোজনাতেই মন দিয়েছেন সবচেয়ে বেশি।

ঠিক এই সময়ই রটে গেলো, রানি নাকি ফের মা হতে চলেছেন! এই খবর রটে যাওয়ার নেপথ্যে রয়েছে একটি ভাইরাল ভিডিও।

সংবাদ প্রতিদিন জানায়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে রানি মুখার্জির একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, রানি তার স্ফীত হয়ে আসা পেট ঢেকেছেন ওড়না দিয়ে। আর এই ভিডিও দেখেই নেটিজেনরা মনে করছেন, রানি বুঝি ফের মা হতে চলেছেন। বেবিবাম্প যাতে লোকের নজরে না পড়ে, তার জন্যই ওড়না ব্যবহার করছেন তিনি

শুধু তাই নয়, নেটিজেনরা লক্ষ্য করেছেন রানি এখন বেশিরভাগ সময়ই ঢিলেঢালা পোশাক পরছেন। গুঞ্জন রয়েছে, রানি নাকি শিগগির ফের মা হওয়ার খবর সবার সঙ্গে শেয়ার করবেন।

২০১৪ সালে যশ চোপরার ছেলে পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি। ২০১৫ সালে তাদের ঘর আলোকিত করে মেয়ে আদিরা। এখন রানির মেয়ের বয়স ৬ বছর। মেয়ে হওয়ার আগে থেকেই সিনেমার পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

মুন/২৬ জুলাই

Back to top button