ঢালিউড

পূর্ণিমার বিয়ের খবরে বাপ্পি: একবার বলে যাও কেন আমার হলে না

ঢাকা, ২২ জুলাই – দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। গত ২৭ মে বিয়ে করলেও তা প্রকাশ্যে আসে গতকাল বৃহস্পতিবার রাতে। প্রায় দুই মাস গোপন রাখার পর নিজেই বিষয়টি গণমাধ্যমে জানিয়েছেন এ নায়িকা।

অপ্রত্যাশিতভাবে পূর্ণিমার বিয়ের খবর সামনে আসার পর অনুরাগীদের মন ভেঙে গেছে। সেই তালিকায় আছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তার বিয়ের খবরে ফেসবুকে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি।

পূর্ণিমা ও তার স্বামী রবিনের ছবি প্রকাশ করে ক্যাপশনে জুড়ে দিয়েছেন বিরহ মাখা ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানের কয়েকটি লাইন। বাপ্পি লিখেছেন, ‘ভাবিনি কখনো যাবে চলে/ এভাবে আমাকে একা ফেলে/ স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি/ একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি/ প্রতিশোধ নেবে নাও আমি বাধা দেবো না/ একবার বলে যাও কেন আমার হলে না।’ এরপরই বিরহের ইমো দিয়ে লিখলেন- তবুও কনগ্রেচুলেশন!

নায়কের এমন পোস্ট দেখে নেটিজেনরা ধারণা করছেন, হয়ত বাপ্পির সঙ্গে পূর্ণিমার প্রেমের সম্পর্ক ছিল। তবে বাপ্পি জানালেন, বিষয়টি সেরকম কিছু না। তার ভাষায়, ‘আমরা একসঙ্গে চলারই সুযোগ পাইনি। মন দেওয়া-নেওয়ার সুযোগ পেলাম কই! হ্যাঁ তিনি আমার পছন্দের নায়িকা। আফসোস আমরা একসঙ্গে একটি মুভিও করতে পারিনি।’

তবে পূর্ণিমার সঙ্গে সিনেমায় অভিনয়ের আশা এখনও ছাড়েননি বাপ্পি। তিনি মনে করেন, বিয়ে মানেই সব শেষে হয়ে যাওয়া নয়। নিশ্চয়ই সামনে পূর্ণিমার সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

এম ইউ/২২ জুলাই ২০২২

Back to top button