বলিউড

নাগার সঙ্গে বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সামান্থা

হায়দ্রাবাদ, ২২ জুলাই- গত বছর নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে ভেঙেছে ভারতের দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। তবে বিচ্ছেদ নিয়ে এর আগে সেভাবে মুখ খোলেননি তিনি।অবশেষে কফি উইথ করনের কাউচে বসে বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সামান্থ রুথ প্রভু।

কফি উইথ করনে এসে সামান্থা স্বীকার করে নেন নাগা চৈতন্যের সঙ্গে তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত মোটেও বন্ধুত্বপূর্ণভাবে কিংবা সমঝোতা করে নেননি। এই বিয়ের অভিজ্ঞতা তাদের দু’জনের কাছেই ছিল ভীষণ তিক্ত।
সামান্থা বলেন, “অভিজ্ঞতা বড়ই তিক্ত। যদিও এখন সেটা অনেকটাই ঠিক হয়ে গেছে। আমি আগের থেকে অনেক বেশি শক্ত হয়েছি।”

অভিনেত্রী বলেন, “আমাদের এই বিয়ের অভিজ্ঞতা এতটাই তিক্ত ছিল, যে আপনি যদি আমাদের এক ঘরে বন্ধ করে দেন, তাহলে অবশ্যই সেখানে ধারলো কোনও জিনিস না রাখাই ভালো। হ্যাঁ, ঠিকই শুনছেন।”

করন সামান্থাকে পাল্টা প্রশ্ন করেন, তোমাদের সম্পর্ক কি এখনও বন্ধুত্বপর্ণ হয়নি? উত্তরে সামান্থা বলেন, “না, এখনও নয়, তবে হয়তো ভবিষ্যতে হতে পারে।”

করন বলেন, “তুমি সোশ্যাল মিডিয়া থেকে নাগার পদবি আক্কিনেনি তুলে নেওয়ার পরই বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ে।”

প্রসঙ্গক্রমে সামান্থা বলেন, “আমাদের শুভাকাঙ্খীদের বলব, অনেক চিন্তা-ভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তবে আমরা ভাগ্যবান যে এক দশকেরও বেশি সময় ধরে আমাদের মধ্যে সুন্দর বন্ধুত্ব ছিল। যেকারণে আমাদের মধ্যে এখনও একটা বন্ধন রয়েছে। তবে জীবনের কঠিন সময় অনুরাগীরা আমাদের পাশে ছিলেন, তাই তাদের অবশ্যই ধন্যবাদ জানাব।”

প্রসঙ্গত, এর আগে বিচ্ছেদ নিয়ে নাগা চৈতন্য বলেছিলেন, “বিচ্ছেদ হয়েছে তো কী হয়েছে! এটা আমাদের একে অপরের সুখের কথা ভেবে যৌথ সিদ্ধান্ত। ও খুশি থাকলেই আমি খুশি। কখনও কখনও বিচ্ছেদটাই সঠিক সিদ্ধান্ত হয়।”

মুন/২২ জুলাই

Back to top button