পটুয়াখালী

গোলাম মাওলা রনির বাস ভবন উচ্ছেদ অভিযান শুরু

পটুয়াখালী, ১৯ জুলাই- পটুয়াখালীর গলাচিপায় সরকারি খাস জমিতে গড়ে ওঠা পটুয়াখালী-৩ (দশমিনা ও গলাচিপা) আসনের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনির বাস ভবন উচ্ছেদ অভিযান শুরু করেছে প্রশাসন। আজ মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার উলানিয়া বাজারে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুল কাইয়ুম। রনির ভবনসহ উলানিয়া বাজারের মোট ২০টি স্থাপনা উচ্ছেদ করা হবে বলে জানা গেছে।

সরেজমিনে দেখা যায়, আজ সন্ধ্যা পর্যন্ত গোলাম মাওলা রনির ভবনের সামনের অংশ ভাঙা হয়েছে। পুরো ভবনটি ভাঙতে আরও দুই-তিন দিন লাগবে বলে জানান সংশ্লিষ্টরা।

উচ্ছেদ অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুল কাইয়ুম বলেন, এখানে কোনো বিশেষ ব্যক্তির স্থাপনা নয়, উলানিয়া বাজারে অবৈধভাবে গড়ে ওঠা প্রায় ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। সরকারি জমিতে অবৈধভাবে স্থাপনা নির্মাণ করায় এর আগে তাদের একাধিকবার নোটিশ প্রদান করা হয়েছিল। স্থাপনা সরিয়ে না নেওয়ায় আজ উচ্ছেদ কার্যক্রম শুরু করা হয়েছে।

উচ্ছেদের সময় গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার ও গলাচিপা উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা আশিষ কুমার উপস্থিত ছিলেন।

তথ্যসূত্র: আমাদের সময়
মুন/১৯ জুলাই

Back to top button