ঢালিউড

সিনেপ্লেক্সে ১৮টি শো, রেকর্ড করতে পারে ‘পরাণ’?

ঈদে মাত্র ৪টি শো দিয়ে স্টার সিনেপ্লেক্সের পর্দায় আসে রায়হান রাফির চলচ্চিত্র ‘পরাণ’। এক সপ্তাহ ঘুরতে না ঘুরতেই এটির সংখ্যা এখন প্রায় পাঁচ গুণ। দেশের অন্যতম আধুনিক এ প্রেক্ষাগৃহটির স্ক্রিনগুলোতে দিনে ১৮টি করে শো হচ্ছে ছবিটির।

বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ। তার মতে, ছবিটি এভাবে চলতে থাকলে বড় ধরনের রেকর্ডও করতে পারে।

এই কর্মকর্তা বলেন, ‘‘দর্শক চাহিদার ওপর আমাদের শো সংখ্যা বাড়ে। দিন দিন যেভাবে ‘পরাণ’র প্রতি আগ্রহ বেড়েছে সে অনুযায়ী এখন ১৮টি শো হচ্ছে। ছবিটি এভাবে চলতে থাকলে দ্রুতই তারা স্টার সিনেপ্লেক্স থেকেই লগ্নিকৃত অর্থ তুলে নিতে পারবেন।’’

তিনি জানান, স্টার সিনেপ্লেক্সের ১৫টি স্ক্রিন। প্রতিটির চারটি করে শো প্রতিদিন হয়। সে অনুযায়ী প্রায় এক তৃতীয়াংশ অর্থাৎ ৬০টির মধ্য ১৮টি শো হচ্ছে ‘পরাণ’র। বাকিগুলোতে চলছে ইংরেজি ও বাংলা ছবি।

এরমধ্যে অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ ও জিয়াউল রোশান-পূজা চেরীর ‘সাইকো’ও চলছে।

এই কর্মকর্তা ইঙ্গিত দেন, এভাবে সপ্তাহ দুয়েক চললে ছবিটি প্রদর্শনীর সংখ্যা ও সাম্প্রতিক বছরগুলোর ব্যবসার দিক দিয়ে রেকর্ড করতে পারে।

ঈদের দিন থেকে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটিতে ‘পরাণে’র দুটি, সীমান্ত সম্ভারে একটি ও সনিতে একটি করে শো চলছিল। এরপর ১১টি শো করা হয়। আর ১৮ জুলাই থেকে ১৮টি করে শো হচ্ছে।

গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় রায়হান রাফি পরিচালিত এবং বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোশান অভিনীত ‘পরাণ’। ত্রিভুজ প্রেমের গল্পে এটি নির্মিত হয়েছে লাইভ টেকনোলজির ব্যানারে। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ প্রশংসা পাচ্ছে।

মুন/১৯ জুলাই

Back to top button