ঢালিউড

কন্যা সন্তানের মা-বাবা হলেন নওশীন-হিল্লোল

ঢাকা, ১৫ জুলাই – কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন তারকা দম্পতি নওশীন-হিল্লোল। বুধবার (১৩ জুলাই) যুক্তরাষ্ট্রের উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে তাদের কন্যাসন্তান জন্ম নেয়।

এই তথ্য জানিয়েছেন নওশীন-হিল্লোল। তারা মেয়ের নাম রেখেছেন মাহভীশা আদনান সৈয়দা। মা ও সন্তান সুস্থ রয়েছে।

মা হওয়ার খুশির খবর ইনস্টাগ্রামে জানিয়ে নওশীন লিখেছেন— ‘সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমি এবং আদনান ফারুক সন্তানের জনক-জননী হয়েছি। আমাদের জুনিয়রের নাম রেখেছি মাহভীশা আদনান সৈয়দা। আমাদের মেয়েসন্তানটি ১৩ জুলাই নিউইয়র্ক সময় দুপুর ১২টা ৩১ মিনিটে জন্ম নিয়েছে। এটা আমাদের জন্য দারুণ অনুভূতি। আপনারা আমাদের জন্য আশীর্বাদ করবেন।’

স্ট্যাটাসের সঙ্গে জুড়ে দিয়েছেন দুটি ছবি। একটি ছবিতে দেখা যায়, মায়ের কোলে মাহভীশা। আরেকটি ছবিতে নওশীনের পাশে বসে আছেন হিল্লোল। তার কোলে মেয়ে। দুজনই হাসিখুশি। তবে মাহভীশাকে এখনই ভক্তদের দেখাতে চান না এই দম্পতি।

অভিনেতা-ইউটিউবার আদনান ফারুক হিল্লোলের সঙ্গে একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন নাহরীন ঘর বেঁধেছিলেন ২০১৩ সালের ১ মার্চ। তারা ভালোবেসে বিয়ে করেন। বিয়ে দীর্ঘদিন পর গত মাসের শেষের দিকে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভাগাভাগি করেন সুখবর, তারা মা-বাবা হতে চলেছেন। সেই সময়ই জীবনের সেরা এই সময় উদযাপন করতে দুজন তাদের নিউইয়র্কের বাসায় বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করে একাধিক ছবি পোস্ট করেন। এতে দুজনের কাছের সব মানুষ ও বন্ধুবান্ধব অতিথি হন।

নওশীন নাহরীন বর্তমানে যুক্তরাষ্ট্রে একটি মেডিকেল সেন্টারে চাকরিরত। আর হিল্লোল বর্তমানে ইউটিউব ও ফেসবুকে ফুড ব্লগিং করেন।

সূত্র: পূর্বপশ্চিম
এন এ/ ১৫ জুলাই

Back to top button