বিচিত্রতা

প্রেমিকাকে নিয়ে মালদ্বীপ ভ্রমণ, স্ত্রীর কাছে লুকাতে যা করলেন স্বামী

অফিসের কাজে বিদেশ যাচ্ছেন তার স্বামী, এমনটাই বলা হয়েছিল স্ত্রীকে। কিন্তু বিদেশ থেকে ফিরতেই মুম্বাই বিমানবন্দরে হঠাৎই তাকে গ্রেফতার করা হয়। দেখা যায়, পাসপোর্টের কয়েকটা পাতা ছেঁড়া রয়েছে। জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে থলের বিড়াল!

জানা গেছে, ওই ব্যক্তি অফিসের কাজে নয়, প্রেমিকাকে নিয়ে মালদ্বীপ বেড়াতে গিয়েছিলেন। বউয়ের থেকে পুরো বিষয়টি গোপন রাখতেই পাসপোর্টের পাতা ছিঁড়েছেন তিনি।

ইমিগ্রেশন দফতর সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি পেশায় ইঞ্জিনিয়ার। বিবাহিত হয়েও অন্য এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কও রয়েছে তার। ওই নারীর সঙ্গেই সম্প্রতি মালদ্বীপে যান। যদিও বউকে বলে যান অফিসের কাজে বিদেশ যাচ্ছেন। পুরো বিষয়টা বউয়ের থেকে লুকাতেই পাসপোর্টের আটটি পাতা ছিঁড়ে ফেলেন তিনি। যেখানে মালদ্বীপ ইমিগ্রেশনের শিলমোহর ছিল ।

মুম্বাই বিমানবন্দরে নেমে ইমিগ্রশন চেকিংয়ে যেতেই ধরা পড়েন। প্রশ্ন ওঠে কেন পাসপোর্টের এতগুলো পাতা ছিঁড়ে ফেলা হল? ইমিগ্রেশন দফতরের কর্মকর্তারা শুরুতে পাচার বা অন্য গুরুতর কিছু সন্দেহ করছিলেন। অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করা হয়।

এরপর ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করতেই ভেঙে পড়েন এবং পুরো বিষয়টি জানান। তার বিরুদ্ধে প্রতারণা ও জালিয়াতির অভিযোগ রয়েছে।

Back to top button