ঢালিউড

ঝাল আচারি বিফ আমার সিগনেচার আইটেম: ফারিয়া

ঢাকা, ১৩ জুলাই – যে রাঁধে সে চুলও বাঁধে। তবুও সংশয় দূর হয় না। ভক্তদের মনে প্রশ্ন জাগা স্বাভাবিক দূর আকাশের তারার মতো তাদের পছন্দের শিল্পীদের দৈনন্দিন জীবন নিয়ে। তারাও কি বাড়ির অন্য নারীর মতো কখনও রান্না ঘরে যান?

এই প্রশ্নের উত্তরে নুসরাত ফারিয়া বলেন, ‘সব সময় সেটা হয় না তবে কোরবানির ঈদে আমি রান্না নিয়েই বেশি ব্যস্ত থাকি। এ নিয়ে আমার অনেক প্রস্তুতিও থাকে। প্রচুর মেহমান আসে। প্রচুর রান্না-বান্না করতে হয়। বিফ খুব ভালো রান্না করতে পারি। আমি ঝাল করে আচারি বিফ করি। বলতে পারেন এটা আমার সিগনেচার।’

আচারি বিফ রান্না করে বন্ধুবান্ধবের প্রচুর প্রশংসা পেয়েছেন এই নায়িকা। তাছাড়া কাজের অবসরে যখনই আড্ডা দেন, রান্নার দায়িত্ব কাঁধে তুলে নেন।

‘আমার চারজন বান্ধবী আছে। ওদের সঙ্গে আমার এখনো দেখা হয়, আড্ডা দেই। একবার আমার রান্না খেয়ে সবাইকে হাঁ করে থাকতে হয়েছিল! আসলে রান্নায় অতিরিক্ত ঝাল দিয়ে ফেলেছিলাম।’ বলেন নুসরাত ফারিয়া।

তারকা হওয়ার পরও আমি আগের মতোই আছি উল্লেখ করে এই নায়িকা বলেন, ‘আমার আব্বু-আম্মু এখনো আগের মতোই বাসায় কাজ করান। সবকিছু আগের মতোই আছে। তবে এবার এসব মিস করবো।’

শুটিংয়ের জন্য নুসরাত ফারিয়া এবার কলকাতায় ঈদ করেছেন। তার প্রথম চলচ্চিত্র ‘হিরো ৪২০’। সৈকত নাসির পরিচালিত সিনেমাটি ২০১৬ সালে মুক্তি পায়।

এদিকে ঈদে টেলিভিশনেও দেখা যাবে নুসরাত ফারিয়াকে। অভিনয় করেছেন ‘আইকনম্যান’ শিরোনামের একটি নাটকে। মুক্তির অপেক্ষায় আছে ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘অপারেশন সুন্দরবন’, ‘পাতালঘর’সহ একাধিক সিনেমা।

এম এস, ১৩ জুলাই

Back to top button