সংগীত

ডোরার গানের মডেল বলিউডের শেফালী জারিওয়ালা

ঢাকা, ১৩ জুলাই – ভারতীয় গান ‘কাঁটা লাগা’তে মডেল হয়ে আলোচনায় এসেছিলেন শেফালি জারিওয়ালা। দুই দশক আগে প্রকাশিত সেই গানের ভিডিওর পর আলোচনায় এলে তাঁকে চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা যায়। সেই শেফালি জারিওয়ালা এবার বাংলাদেশি এক তরুণ শিল্পীর গানের ভিডিওতে মডেল হয়েছেন। এই মডেল ও অভিনয়শিল্পীর গানটি কাল বৃহস্পতিবার প্রকাশিত হবে বলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস।

শেফালি জারিওয়ালা যে গায়িকার গানে মডেল হয়েছেন তাঁর নাম নাদিয়া ডোরা। ‘পিরিতির কারবার’ শিরোনামে এই গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তাপস। ১১ জুলাই রাতে প্রকাশিত হয়েছে গানটির টিজার। টিজারেই প্রথম শ্রোতা-দর্শকেরা জানতে পারেন বাংলাদেশের গানে শেফালি জারিওয়ালা মডেল হয়েছেন। গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ।

টি এম রেকর্ডস সূত্রে জানানো হয়েছে, ‘পিরিতের কারবার’ শিরোনামের গানের মধ্য দিয়ে এই প্রথম মৌলিক গানে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন নাদিয়া ডোরা। তিনি বলেন, ‘গানটা আমার জন্য অনেক স্পেশাল। এ গানের সঙ্গে আমার অনেক ভালোবাসা ও আবেগ জড়িয়ে আছে। কেননা, এটিই আমার প্রথম মৌলিক গান। আশা করছি গানটি শ্রোতাদের দারুণ ভালো লাগবে।’

১৪ জুলাই টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেল ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে মুক্তি পেতে যাচ্ছে পুরো গানটি।

এম ইউ/১৩ জুলাই ২০২২

Back to top button