কুমিল্লা

এবার প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী কুমিল্লায়

কুমিল্লা, ১৩ জুলাই – প্রেমের টানে মালয়েশিয়ার তরুণী নূর আজিমা কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নে এসেছেন।

বুধবার (১৩ জুলাই) সকালে শিলমুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসহাক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১১ জুলাই) মালয়েশিয়ার পেনাং শহর থেকে ওই ইউনিয়নের দীঘলগাঁও গ্রামে ছুটে আসেন তিনি।

জানা গেছে, শিলমুড়ি ইউনিয়নের দীঘলগাঁও গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম প্রায় ১০ বছর ধরে মালয়েশিয়ার পেনাং শহরে ব্যবসা করেন। ব্যবসার সুবাদে একই শহরের বাসিন্দা নূর আজিমার সঙ্গে পরিচয় হয় তার। পরে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে হঠাৎ করে সোমবার (১১ জুলাই) প্রেমিক সাইফুলের দীঘলগাঁও গ্রামের বাড়িতে ছুটে আসেন মালয়েশিয়ান তরুণী। পরে মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় ধর্মীয় রীতি অনুযায়ী উভয়ের সম্মতিতে বিয়ে হয় তাদের।

প্রেমিক সাইফুল বলেন, আজিমা খুব ভালো মনের। সে আমাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। তখন আমি তাকে বলি, বাংলাদেশে এসে আমার পরিবারের সঙ্গে কথা বলো। আমার বাবা-মা যদি চায় তবে আমি তোমাকে বিয়ে করতে পারব। সে আমার কথা মেনে নিয়ে বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেয়। পরে দুই পরিবারের সম্মতিতে আমরা বিয়ে করি।

শিলমুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসহাক জানান, মালয়েশিয়ান তরুণী সোমবার আমাদের গ্রামে আসেন। পরে মঙ্গলবার (১২ জুলাই) তাদের সম্মতিতে বিয়ে হয়।

সূত্র: আরটিভি
এম ইউ/১৩ জুলাই ২০২২

Back to top button