ঢালিউড

একটু নার্ভাস লাগছে : বর্ষা

ঢাকা, ১২ জুলাই – দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন।বিদেশি সিনেমার মতো অ্যাকশন দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন অনন্ত-বর্ষার মাধ্যমে।

দীর্ঘ বিরতির আট বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন তারা। ঈদের দিন (১০ জুলাই) দেশের ১১৫টি হলে মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘দিন দ্য ডে’ সিনেমাটি।

এই সিনেমার প্রচারণার জন্য সোমবার (১১ জুলাই) স্টার সিনেপ্লেক্সের পান্থপথ শাখায় এসেছিলেন অনন্ত-বর্ষা। এ সময় সঙ্গে ছিলেন বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত।

এর আগে অনন্ত-বর্ষা এসেছিলেন মোস্ট ওয়েলকাম ২ সিনেমার মুক্তির সময়। এবার এসেছেন দিন-দ্য ডে সিনেমার জন্য। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিনোদন প্রতিবেদক।

সে সময় সাংবাদিকদের চিত্রনায়িকা বর্ষা বলেন, ‘একটু নার্ভাস লাগছে’ কারণ, আমার কাছে মনে হচ্ছে এটাই আমার প্রথম ছবি। আমরা চার বছর ধরে সিনেমাটির কাজ করেছি। কিন্তু সিনেমাটি এখনও পুরো দেখা হয়নি। এখন আমরা দর্শকদের সঙ্গে দেখব। তাই কিছুটা নার্ভাস। পরে আরও বিস্তারিত বলতে পারব।’

তিনি আরও বলেন, ‘একটা কথাই বলব, সব হচ্ছে আমাদের দেশের ছবি। আমরা চলচ্চিত্রের শিল্পী, তাই আমরা ভালো করি, খারাপ করি এটা আসলে মানুষ দেখার পরে বুঝতে পারবে।’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। এই সিনেমার বাংলাদেশের অংশের প্রযোজক অনন্ত জলিল। অর্থাৎ বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে, তিনি সেই অংশটুকুতেই লগ্নি করেছেন। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানি প্রযোজক। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানের মুর্তজা অতাশ জমজম।

এম এস, ১২ জুলাই

Back to top button