ঢালিউড

‘আমার ছবির টিকেট নেই, প্রচার হচ্ছে অন্য ছবির হাউজফুলের খবর’

ঢাকা, ১২ জুলাই – ঈদের দিন দেশের ১০৭ হলে মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভিনীত ও প্রযোজিত ছবি ‘দিন- দ্য ডে’। ঈদের পরের দিন হলে হলে ছবিটি দেখতে এসে দর্শকরা টিকিট না পেয়ে চিৎকার করছিলেন বলে জানিয়েছেন নায়ক অনন্ত জলিল।

মঙ্গলবার অনন্ত জলিল বলেন, ‘গতকাল আমরা দিন-দ্য ডে টিম স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখায় ছবিটি দেখতে গিয়েছিলাম। তখন দেখলাম দর্শকদের উপচে পড়া ভিড়। আমার ছবিটির টিকিট না পেয়ে দর্শকরা চিৎকার করছিলেন। ঈদের পরের দিন সব টিকিট বিক্রি হওয়ায় তারা টিকিট না পেয়ে হতাশা প্রকাশ করছিলেন।’

অনন্ত জলিলের দাবি, তার ছবির হাউসফুল খবর প্রকাশ না করে কয়েকটি গণমাধ্যম অন্য ছবি হাউজফুল বলে চালিয়ে দিচ্ছে। তবে অন্য দুটি ছবিও ভালো চলুক সে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

অনন্ত বলেন, ‘হাউজফুল যাচ্ছে আমার ছবি, টিকিট পাচ্ছে না আমার ছবির। আমার ছবি দেখতে এসে দর্শকরা টিকিট না পেয়ে হতাশার কথা বলছেন। অথচ গতকাল একটি গণমাধ্যমে দেখলাম আমার ছবির হাউজফুলের খবর অন্য ছবির বলে চালিয়ে দিচ্ছে। আপনারা আজ সনি সিনেমা হলে আসুন। সরেজমিনে দেখুন, দর্শকদের রিঅ্যাকশন নিন, দেখুন আমার ছবি না অন্য ছবি হাউজফুল যাচ্ছে।’

‘দিন- দ্য ডে’ সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যায়। সন্ত্রাসী দমন অভিযানে অংশ নেন তিনি।

এম এস, ১২ জুলাই

Back to top button