নাটক

‘অ্যাম্বুলেন্স গার্ল’ মেহজাবীন!

ঢাকা, ১২ জুলাই – বাবা রহমান সাহেব অ্যাম্বুলেন্স চালাতেন। যেদিন রহমান সাহেব স্ট্রোক করেছিলেন, সেদিন তার জন্য অ্যাম্বুলেন্স জোগাড় করতে পারেনি মেয়ে নুসরাত। আর বিষয়টি নুসরাতের মনে দাগ কাটে। অ্যাম্বুলেন্সের চালক হবে বলে মনে মনে সিদ্ধান্ত নেয় নুসরাত। এরপর একটি হাসপাতালে অ্যাম্বুলেন্সের ড্রাইভারের চাকরি নেয় সে।

এমনই এক ব্যতিক্রমী গল্প নিয়ে তৈরি হয়েছে ঈদের নাটক ‘অ্যাম্বুলেন্স গার্ল’। ঈদের চতুর্থ দিন বুধবার রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি। অনন্য ইমনের পরিচালনায় এ নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

নাটকটির নির্মাতা ইমন জানান, নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সচেতন নুসরাত প্রতিনিয়ত চারপাশের সঙ্গে যুদ্ধ করে যায়। কারণ সে একজন মানুষ হিসেবে বেঁচে থাকতে চায়। এমনই এক মানবিক বার্তা তুলে ধরার চেষ্টা ছিল এ নাটকে।

নাটকটির গল্প রচনা ও চিত্রনাট্য করেছেন জাহান সুলতানা। মেহজাবীন ছাড়াও এতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ। নাটকটির জন্য তৈরি হয়েছে একটি বিশেষ গান। যার শিরোনাম ‘নতুন একটা স্বপ্ন’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল। কণ্ঠ দিয়েছেন নুসরাত প্রান্তি।

এম এস, ১২ জুলাই

Back to top button