ঢালিউড

‘দিলা তো সব কাঁপায়ে’ রাজের সাফল্যে পরীমনির উচ্ছ্বাস

ঢাকা, ১২ জুলাই – করোনা মহামারির সংকট কাটিয়ে ঈদে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে দর্শকের পছন্দে এগিয়ে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’। সিনেমাটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি।

‘পরাণ’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। এর মধ্যে শরীফুল রাজের আরেক পরিচয় তিনি পরীমনির স্বামী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মূলত স্বামীকে নিয়েই উচ্ছ্বাস প্রকাশ করেছেন পরীমনি।

প্রেক্ষাগৃহে ‘পরাণ’ সিনেমার প্রদর্শনী শেষে দর্শক রাজকে ঘিরে ধরেছেন— এমন একটি ভিডিও প্রকাশ করেছেন পরিমনি। ক্যাপশনে লিখেছেন, ‘আমার পরাণটা, দিলা তো সব কাঁপায়ে! এভাবেই রাজ করতে থাকো পুরোটা সময়। ঈদ মোবারক।’

এই পোস্টের প্রতিক্রিয়ায় রাজ নিজেও মন্তব্য করেছেন। লিখেছেন, ‘তুমি আমার সৌভাগ্যের চাবিকাঠি, ঈদ মোবারক।’

‘পরাণ’ শরীফুল রাজের ৩য় সিনেমা। ধারণা করা হচ্ছে এই সিনেমা দিয়েই বাজিমাত করতে চলেছেন এই চিত্রনায়ক। আর স্বাভাবিকভাবেই স্বামীর সাফল্যে খুশি পরীমনি।

নির্মাতা গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণীন’ সিনেমার সেটে পরীমনি-রাজ পরস্পরের প্রেমে পড়েন। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা। এরপর গত ২২ জানুয়ারি পরীমনির বনানীর বাসায় আনুষ্ঠানিকভাবে আবারও তাদের বিয়ে হয়। এর আগে গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান পরীমনি।

এম এস, ১২ জুলাই

Back to top button