ক্রিকেট

রুট-মিচেলকে পেছনে ফেলে জুনের সেরা বেয়ারস্টো

লন্ডন, ১১ জুলাই – প্রথমবারের মতো ‘আইসিসি প্লেয়ার অব দ্য মান্থ’- এর স্বীকৃতি পেলেন ইংল্যান্ডের জনি বেয়ারস্টো। জুনের সেরা হওয়ার লড়াইয়ে বেয়ারস্টো পেছনে ফেলেছেন স্বদেশি জো রুট এবং নিউজিল্যান্ডের ড্যারিল মিচেলকে।

জুন মাসের সেরা ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর ভক্তদের ধন্যবাদ দিয়েছেন বেয়ারস্টো। তিনি বলেন, ‘আমি ভক্তদের ধন্যবাদ জানাতে চাই আমাকে আইসিসির মাসসেরা খেলোয়াড় হিসেবে ভোট দেওয়ার জন্য। ইংল্যান্ডের জন্য এটি অসাধারণ পাঁচটি সপ্তাহ। নিউজিল্যান্ড ও ভারতের মতো উচ্চ দলের বিপক্ষে চারটি অসাধারণ জয়ে আমাদের গ্রীষ্মকালীন মৌসুম শুরু হয়েছে। আমরা দল হিসেবে আমাদের খেলাটাকে উপভোগ করছি।’

চলতি বছুরের জুন মাসটা ব্যাট হাতে স্বপ্নের মতো কাটিয়েছেন ইংলিশ ব্যাটার জনি বেয়ারস্টো। নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচে সিরিজে ৭৮.৮০ গড়ে বেয়ারস্টোর ব্যাট থেকে এসেছে ৩৯৪ রান। দুই সেঞ্চুরির পাশাপাশি কিউইদের বিপক্ষে একটি হাফ সেঞ্চুরিও রয়েছে বেয়ারস্টোর। সিরিজে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি।

নারীদের ক্রিকেটে আইসিসির জুন মাসের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন দক্ষিণ আফ্রিকার মারিজান ক্যাপ। মাস সেরা হওয়ার দৌড়ে তিনি হারিয়েছেন শাবনিম ইসমাইল ও ন্যাট সিভারকে। মারজিন চলতি বছরের জুন মাসে ইংলিশদের বিপক্ষে টেস্ট ক্রিকেটে ১৫০ রানের এক দারুণ ইনিংস খেলার পর দ্বিতীয় ইনিংসে ৪৩ রানে গুরুত্বপুর্ণ ইনিংস খেলেছিলেন।

সূত্র : সমকাল
এম এস, ১১ জুলাই

Back to top button