ফুটবল

রোনাল্ডো বিক্রির নয়, পরিষ্কার বলে দিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ

ম্যানচেস্টার ইউনাইটেডে আর থাকছেন না ক্রিশ্চিয়ানো রোনালদো।নতুন কোচ এরিক ট্যান হাগের পরিকল্পনায় নেই তিনি। রোনালদোর নতুন ঠিকানা কী তবে ঘরের ক্লাব স্পোর্তিং- গত কিছুদিন ধরে রোনালদোর ভবিষ্যৎ নিয়ে এভাবেই সংবাদ প্রকাশ করে আসছিল বিশ্বের নামকরা সংবাদমাধ্যমগুলো।

পরিবারের সঙ্গে ছুটি উপভোগ করে ম্যানচেস্টার ইউনাইটেডের অনুশীলনে যোগ না দেওয়াতে গুঞ্জনের ডালপালা মেলেছিল দারুণভাবে। তবে এসব কিছু উড়িয়ে দিয়েছেন রেড ডেভিলদের নতুন কোচ ট্যান হাগের।

সংবাদমাধ্যমে ম্যানইউয়ের নতুন কোচ জানিয়ে দিয়েছেন, বিক্রির জন্য নয় ক্রিশ্চিয়ানো রোনালদো। অন্ততপক্ষে সামনের মৌসুমের জন্য তো নয়ই। বরং পর্তুগিজ এই সুপারস্টারের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন ট্যান হাগ।

গণমাধ্যমে রেড ডেভিলদের কোচ রোনালদো ইস্যুতে বলেন, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো বিক্রির জন্য নয়। বরং সে আমাদের পরিকল্পনায় আছে। ব্যক্তিগত কিছু ইস্যুর জন্য সে এই মুহূর্তে আমাদের সঙ্গে নেই।

আমরা রোনালদোকে নিয়ে এই মৌসুমের পরিকল্পনা সাজাচ্ছি। আমি তার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি।

এসব বিষয় সামনে আসার আগেই আমি রোনালদোর সঙ্গে কথা বলেছি। তার সঙ্গে আমার দারুণ একটা আলোচনা হয়েছে। সে চলে যেতে চায়, এমন কিছু সে আমাকে বলেনি। আমি কেবল এগুলো পড়েছি। আমরা একসঙ্গে সফল হতে চাই।’

সর্বশেষ মৌসুমেও ৩৭ বছর বয়সী রোনালদো ছিলেন ম্যানইউয়ের সর্বাধিক গোলদাতা। রেড ডেভিলদের জার্সিতে শেষ মৌসুমে প্রিমিয়ার লিগে ১৮ গোলের পাশাপাশি চ্যাম্পিয়নস লিগেও ৬ গোল করেছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ তারকা।

সূত্র : আরটিভি
এম এস, ১১ জুলাই

Back to top button