জাতীয়

নির্বাচনে ইভিএম মেনে নেবে না জনগণ: রিজভী

ঢাকা, ১১ জুলাই – বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, নির্বাচনে ইভিএম মেনে নেবে না জনগণ। আগামী নির্বাচন অবশ্যই নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে এবং নির্বাচন হবে ব্যালটে সিলের মাধ্যমে।

সোমবার সন্ধ্যায় রাজধানীতে এক মশাল মিছিল শেষে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, গণতন্ত্র অপহরণের প্রধান হোতা আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা। তিনি বার বার গণতন্ত্রকে হত্যা করে আবার ইভিএম এর মাধ্যমে ভোট ডাকাতির নির্বাচন আয়োজন করতে নতুন ষড়যন্ত্র শুরু করেছেন। কিন্তু তিনি আর সফল হবেন না।

মশাল মিছিলটি যাত্রাবাড়ি মাছের আড়ৎয়ের সামনে থেকে শুরু হয়ে শনিআখড়া গিয়ে শেষ হয়। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও গ্যাস বিদ্যুৎ ও পানির দাম বাড়ানোর প্রতিবাদে মশাল মিছিলটি অনুষ্ঠিত হয়।

মশাল মিছিলে যাত্রাবাড়ি থানা বিএনপি নেতা শিপন, সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা সঞ্জয় দে রিপনসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রিজভী আরও বলেন, সরকারের সীমাহীন দুর্নীতির কারণে বার বার গ্যাস বিদ্যুৎ ও পানির দাম বাড়ছে। জনগণের টাকা লুট করতে এসব জিনিসের দাম বাড়াচ্ছে সরকার। বর্তমানে বাংলাদেশে শ্রীলঙ্কার সকল অবস্থা বিদ্যমান। দেশকে দেউলিয়ার হাত থেকে রক্ষা করতে হলে এ সরকারকে বিদায় করতে হবে।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ১১ জুলাই

Back to top button