বলিউড

১১৯ কোটির বাংলো! শাহরুখের প্রতিবেশী হচ্ছেন দীপিকা-রণবীর

মুম্বাই, ১১ জুলাই – মুম্বাই শহর জুড়ে সেলিব্রিটিদের বাস। তার মধ্যে বেশ কয়েকটি এলাকা, যেমন জুহু, বান্দ্রা, পালি হিল,লোখন্ডওয়ালায় বেশি বসবাস করেন সুপারস্টাররা। বান্দ্রায় পাশাপাশি বসবাস করেন শাহরুখ খান ও সলমান খান। তাদের বাড়ি রীতিমতো মুম্বাইয়ের পর্যটকদের জন্য দর্শনীয় স্থান।

এবার তাদের প্রতিবেশী হতে চলেছেন আরেক তারকা জুটি। বান্দ্রার অভিজাত এলাকায় নতুন বাড়ি কিনেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, রণবীর-দীপিকা ১১৯ কোটি রুপিতে বিলাসবহুল এই অ্যাপার্টমেন্ট কিনেছেন।
প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল রাতে যুক্তরাষ্ট্র সফর শেষে ভারতে ফেরেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তারা মুম্বাইয়ের বান্দ্রায় নিজেদের জন্য একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেন। ১১৯ কোটি রুপির অ্যাপার্টমেন্টটি সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট এবং শাহরুখ খানের মান্নাত বাংলোর পাশে অবস্থিত।

রণবীর ও দীপিকার অ্যাপার্টমেন্ট সাগর রেশমে টাওয়ারের ১৬, ১৭, ১৮ ও ১৯ তলায় অবস্থিত। এতে ১১ হাজার ২৬৬ বর্গফুট কার্পেট এলাকা এবং ১ হাজার ৩০০ বর্গফুটের ছাদ আছে।

২০১৩ সালে সিনেমার পর্দায় প্রথমবার একসঙ্গে কাজ করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এই দম্পতি ৬ বছর প্রেমের সম্পর্কে ছিলেন এবং ২০১৮ সালে ইতালির লেক কোমোতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এম ইউ/১১ জুলাই ২০২২

Back to top button