পাবনা

বৌভাতের অনুষ্ঠানে যাওয়ার সময় বাস উল্টে খাদে, আহত ৪০

পাবনা, ১১ জুলাই – পাবনার চাটমোহরে বৌভাতের অনুষ্ঠানে যাওয়ার সময় একটি বাস উল্টে খাদে পরে অন্তত ৪০ জন আহত হয়েছেন। রোববার (১০ জুলাই) দুপুরের দিকে চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের বামনগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় চাটমোহর পৌর সদরের জিতেন্দ্র নাথ সরকার (৫০), জিতেন্দ্রনাথ সরকারের স্ত্রী রেপতি সরকার (৪০), প্রকাশ হালদার এর স্ত্রী পুনতি হালদার (২৫), বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের লক্ষণ হালদার (৭৪), গৌড় সরকারের স্ত্রী সীমা সরকার, সুভাষ (৪০), নগেন হালদার, বেড়া উপজেলার বনগ্রামের কোমল সরকার (৪৫) ও তার মেয়ে প্রিয়ন্তি, মানিকগঞ্জের উথুলী এলাকার মিলন রাজ বংশী (৪৬), নওগাঁর আত্রাই উপজেলার অজিত সরকার (৪০), ধানুয়াঘাটা এলাকার মিথিলা ও মেঘলা, লক্ষ্মীপুরের স্বপ্না ও ছবিসহ প্রায় ৪০ জন আহত হয়।

এদের মধ্যে কোমল সরকার ও তার মেয়ে প্রিয়ন্তি, মিলন রাজ বংশী, সীমা সরকার ও অজিত সরকার পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

স্থানীয় বাসিন্দা ও আহতরা জানান, গত বৃহস্পতিবার জিতেন্দ্রনাথ সরকারের মেয়ে প্রিয়াংকা সরকারের বিয়ে হয় ডিবিগ্রাম ইউনিয়নের বামনগ্রামের অর্জুন সরকারের ছেলে রাজিব সরকারের সঙ্গে। জিতেন্দ্র সরকার তার আত্মীয় স্বজন নিয়ে নববিবাহিতা মেয়ের শ্বশুরবাড়ি যাচ্ছিলেন।

অনুষ্ঠানে যাওয়ার সময় প্রায় ৫০ জন আত্মীয় স্বজন বাসটিতে বামনগ্রাম যাচ্ছিলেন। বাসটি ডিবিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নবীর উদ্দিনের বাড়ির কাছাকাছি পৌঁছালে একটি অটোভ্যানকে সাইড দিতে গিয়ে উল্টে পার্শ্ববর্তী খাদে পরে যায়। এ সময় তাদের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটি একটি হৃদয়বিদারক ঘটনা। আহতদের খোঁজখবর নেওয়া হয়েছে।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ১১ জুলাই

Back to top button