বলিউড

করন জোহরের ওপর নারাজ সারা?

মুম্বাই, ১১ জুলাই – বলিউডের খ্যাতনামা পরিচালক করন জোহর। ‘কফি উইথ করন’-এর নতুন সিজন শুরু করেছেন। এই শোয়ের সঞ্চালক তিনি। সম্প্রতি এর একটি পর্বে সারা আলী খান ও কার্তিক আরিয়ানের প্রেমের সম্পর্কের কথা ফাঁস করেছেন করন। এতেই তার ওপর ভীষণ চটেছেন সারা।

‘লাভ আজ কাল’ সিনেমার সময় থেকেই কার্তিক ও সারার প্রেমের গুঞ্জন শোনা যায়। তাদের নিয়ে নানা কানাঘুষা হলেও তাতে সম্মতি দেননি দুই তারকা। শুধু তাই নয়, পরে দু’জনে আলাদা পথ বেছে নেন। কিন্তু ব্রেকআপ হলেও তাদের বন্ধুত্ব এখনো আছে। কিন্তু সম্প্রতি করনের বক্তব্যের পর ফের তাদের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। আর এতেই নারাজ সাইফ কন্যা। যদিও করন কিংবা ধর্মা প্রোডাকশনের সঙ্গে এ বিষয়ে কোনো তিক্ততা তৈরি করতে চাইছেন না এই অভিনেত্রী। তবে পাবলিক প্ল্যাটফর্মে করনের এ ধরনের মন্তব্য মেনেও নিতে পারছেন না তিনি।

সারার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সারা অভিনয়ের ব্যাপারে খুবই নিষ্ঠাবান। তিনি চান সবাই তার অভিনয় নিয়ে কথা বলুক, ব্যক্তিগত জীবন নিয়ে নয়। এটি তিনি মোটেই পছন্দ করেন না।

এদিকে ‘কফি উইথ করন’-এর এবারের সিজনে অতিথি হিসেবে হাজির হবেন সারা। অভিনেত্রী জানভি কাপুরের সঙ্গে কফি কাউচে দেখা যাবে তাকে। ইতোমধ্যে একটি প্রোমোতে সেই পর্বের ঝলকও দেখা গেছে। এতে তার প্রাক্তনকে নিয়ে খোলামেলা কথা বলেছেন সারা।

এম এস, ১১ জুলাই

Back to top button