বলিউড

পার্টিতে নেচে বলিউড তারকারা কে কত টাকা নেন?

মুম্বাই, ১১ জুলাই – বলিউড তারকারা যেমন নাচেন আবার নাচানও দর্শকদের। তবে বিভিন্ন শোতে অংশ নিতে তারা চড়া পারিশ্রমিক নেন। মঞ্চে পারফর্ম করতে তারা কে কত টাকা নেন, চলুন পাঠক জেনে নিই।

ব্যক্তিগত অনুষ্ঠান হোক বা জন্মদিনের পার্টি- বি-টাউনের তারকাদের পা পড়লেই যেন সোনায় সোহাগা! অমুকের ছেলের বিয়েতে নেচেছেন শাহরুখ খান বা প্রিয়াঙ্কা চোপড়া- এ কথা বলতে যতটা গর্ব, সেই পার্টিতে থাকতে পারাও যেন ততটাই গর্বের। যাদের অনুষ্ঠান, সেই পরিবারেরও গর্বে বুক ফোলে। তবে চাইলেই তো আর এমন শখ মেটে না! কারণ খরচের অঙ্কও যে বেশ মোটাসোটা!

শাহরুখ খান
বিয়ে, জন্মদিনের পার্টি হোক বা যে কোনো ব্যক্তিগত অনুষ্ঠান, নাচের জন্য ৩ কোটি টাকা পারিশ্রমিক নেন কিং খান। বলিপাড়ায় এমনটাই খবর।

ক্যাটরিনা কইফ
‘টাইগার জিন্দা হ্যায় ৩’ অভিনেত্রীকে বিয়ে বা জন্মদিনের পার্টিতে প্রায়ই দেখা যায়। তবে অনুষ্ঠানে পা রাখলেই তিনি সাড়ে তিন কোটি টাকা দাবি করেন বলে শোনা যায়।

হৃতিক রোশন
জন্মদিনের সেরা উপহার হতে পারে বলিউডের ‘গ্রিক গড’ হৃতিকের নাচ। তবে বিয়ে, জন্মদিনের পার্টি বা যে কোনো ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতে প্রায় আড়াই কোটি টাকা নেন ‘কহো না প্যায়ার হ্যায়’ খ্যাত নায়ক।

সালমান খান
বিয়ে, জন্মদিনের পার্টি বা যে কোনো ব্যক্তিগত অনুষ্ঠানে নাচের জন্য প্রায় ২ কোটি টাকা নেন বলিউড ‘ভাইজান’ খ্যাত এ অভিনেতা।

দীপিকা পাড়ুকোন
ব্যক্তিগত অনুষ্ঠানে দীপিকাকে খুব বেশি দেখা যায় না। যদিওবা বিশেষ অনুরোধে যান, তার পারিশ্রমিক ১ কোটি টাকা।

রণবীর সিংহ
যে কোনো অনুষ্ঠানে সবচেয়ে বেশি নাচতে দেখা যায় তাকেই। ‘গাল্লি বয়’ নাচতে ভালইবাসেন। জন্মদিনের পার্টিতে স্বচ্ছন্দে দেখা যেতে পারে তাকে। তবে তার জন্য গুনতে হবে ১ কোটি টাকা।

অক্ষয় কুমার
বলিউডের ‘খিলাড়ি’ আবার কারও মনে দুঃখ দিতে পারেন না। ব্যস্ত সময়সূচি এবং কাজের ফাঁকে ভক্তদের মন রাখাটাও তার কাছে ভীষণ জরুরি। ব্যক্তিগত অনুষ্ঠানে নাচতে যান তিনিও। পারিশ্রমিক আড়াই কোটি টাকা।

রণবীর কাপুর
‘সমশেরা’ খ্যাত অভিনেতা এমনিতে খানিক গম্ভীর। তবে মঞ্চে উঠলে তিনি একাই একশো। ব্যক্তিগত অনুষ্ঠানে ডাকলে নাচতে তাকে দিতে হয় ২ কোটি টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া
আন্তর্জাতিক তারকা হিসেবে এরইমধ্যে পরিচিতি পেয়েছেন তিনি। কোনো অনুষ্ঠানে ডাক পেলে আগে যতটা সাড়া দিতেন, এখন আর তেমন সুযোগ মেলে না। তবে দেশে কোথাও নাচতে হলে তিনি নেন আড়াই কোটি টাকা।

এম এস, ১১ জুলাই

Back to top button