বলিউড

বিয়ার গ্রিলসের সঙ্গী এবার রণবীর সিং!

মুম্বাই, ১১ জুলাই – স্ত্রী দীপিকা পাড়ুকোনের জন্য সবকিছু করতে পারেন রণবীর সিং। বিয়ার গ্রিলসের সঙ্গে দুঃসাহসিক অভিযানে গিয়ে তা প্রমাণ করলেন তিনি। ভাল্লুকের তাড়া খেয়েছেন, জঙ্গলে রাত তো কাটিয়েছেনই, শূকরের অণ্ডকোষ পর্যন্ত খেয়েছেন এ অভিনেতা।

নন-ফিকশন সিরিজের আকারে রণবীর ও গ্রিলসের অভিযান দেখা যাচ্ছে, ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। শোয়ের নাম দেওয়া হয়েছে ‘রণবীর ভার্সাস ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’। সাইবেরিয়ার জঙ্গলে হয়েছে সিরিজের শুটিং। যেখানে রণবীর গিয়েছেন দীপিকার জন্য দুষ্প্রাপ্য রামোন্ডা সার্বিকা ফুল আনতে।

শোয়ে নানা প্রতিকূলতার মুখে পড়তে হয় রণবীরকে। অভিনেতার মা যে খাবার দিয়েছিলেন তা ফেলে দেন বিয়ার গ্রিলস। এরপর খিদে মেটাতে ও শরীরে ভিটামিনের মাত্রা ঠিক রাখতে অভিনেতাকে কখনো পোকা খেতে হয়, কখনো আবার শূকরের অণ্ডকোষ মুখে দিতে হয়। পিপাসা মেটাতে আবার স্ফ্যাগনাম মস খেতে হয় রণবীরকে। জানা গেছে, এটি এক ধরনের শৈবাল প্রজাতি যা জীবিত ও মৃত উভয় অবস্থাতেই জল সংরক্ষণ করে রাখতে পারে।

জলে-জঙ্গলে-মরুভূমিতে দুঃসাহসিক অভিযানে বেরিয়ে পড়েন বিয়ার গ্রিলস। রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণের মতো তারকাদের পাশাপাশি গ্রিলসের অরণ্য অভিযানের সঙ্গী হয়েছেন খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রণবীর এ বিয়ারের সঙ্গে জঙ্গলের অভিযানে বের হবেন, সেই খবর আগেই শোনা গিয়েছিল। শোয়ে দীপিকার সঙ্গে প্রথম সাক্ষাতের কাহিনীও শুনিয়েছেন রণবীর। জানিয়েছেন, কীভাবে সাদা পোশাকে দীপিকাকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন। প্রথম দেখাতেই অভিনেত্রীর প্রেমে পড়ে গিয়েছিলেন বলেও জানান বলিউডের বাজিরাও।

এম এস, ১১ জুলাই

Back to top button