ঢালিউড

হলিউডে কাজ করতে চান কিন্তু নায়িকাকে বুকে জড়াবেন না অনন্ত

ঢাকা, ১০ জুলাই – ঢাকাই সিনেমার নায়ক অনন্ত জলিল। সাধারণত স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা ছাড়া অন্য কোনো নায়িকার সঙ্গে জুটি বাঁধেন না তিনি। এমনকি হলিউড সিনেমায় অভিনয়ের ক্ষেত্রেও বর্ষার বাইরে অন্য নায়িকাকে নিয়ে চিন্তা করেন না এই অভিনেতা।

যদি কখনো হলিউড সিনেমায় কাজ করার সুযোগ হয় তাহলে কাকে নায়িকা হিসেবে চান? এক সাক্ষাৎকারে এমনটাই জানতে চাওয়া হয় অনন্ত জলিলের কাছে। বিশ্বখ্যাত অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলিকে চান কি না?

অনন্ত জলিল বলেন, ‘অ্যাঞ্জেলিনা জোলি শুধু আমার নয়; সারা পৃথিবীর পছন্দের নায়িকা। যদি গল্প ওই ধরনের হয়, নায়িকাকে বুকে জড়িয়ে ধরতে হবে না বা নায়িকার সঙ্গে রোমান্টিক ও ঘনিষ্ঠ দৃশ্য না থাকে, তাহলে চিন্তা করব।’

পাশাপাশি ইচ্ছা করলেই হলিউড সিনেমায় কাজ করতে পারবেন বলে জানান এই অভিনেতা। তার ভাষায়, ‘যদি আমরা কখনো হলিউডের সিনেমা করার চিন্তা করি, আমাদের নানা ব্যবসা-বাণিজ্য আছে। আমি যদি করার চেষ্টা করি, আল্লাহতায়ালার দয়ায় সেটা পারব। যেহেতু গোটা ওয়ার্ল্ডে আমার একটা পরিচিতি আছে।’

ঈদুল আজহা উপলক্ষে রোববার (১০ জুলাই) মুক্তি পেয়েছে অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’ সিনেমা। এটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। বাংলাদেশ ছাড়াও সিনেমাটিতে ইরান ও লেবাননের শিল্পীরা অভিনয় করেছেন।

এম এস, ১০ জুলাই

Back to top button