ঢাকা

পার্টিতে ছাত্রীর শ্লীলতাহানি, বিশ্ববিদ্যালয় শিক্ষক গ্রেফতার

ঢাকা, ১০ জুলাই – রাজধানীর উত্তরায় একটি বেসরকারি ইউনিভার্সিটির শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে দায়ের করা মামলায় শিক্ষক কুমার অনিমেশ ভট্টাচার্য (৪২) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে তাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মোঃ ইয়াসিন গাজী এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার দিবাগত রাত সাড় ৯ টার দিকে মামলার বাদীর বন্ধুর সহযোগিতায় প্রধান আসামী একই ইউনিভার্সিটির প্রভাষক কুমার অনিমেশ ভট্টাচার্যর ফ্ল্যাটের সামনে নিয়ে যায়। এরপর শিক্ষক দরজা খুলে বাদীর ডান হাত ধরে টান দিয়ে তার রুমের ভিতরে নিয়ে যায়। এরপর রুমের দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়। এসময় শিক্ষক বাদীর শরীরে স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং বিভিন্ন ভাবে তাকে শ্লীলতাহানির করে বলে জানা য়ায়।

ঘটনার পর দিন গত বৃহস্পতিবার রাতে অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শিক্ষক কুমার অনিমেশ ভট্টাচার্য (৪২) কে আটক করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছেন শিক্ষক কুমার অনিমেশ ভট্টাচার্য ।

এঘটনার পর থেকে মামলার ২ নং আসামী নাহিদুল হক পলাতক রয়েছেন। তাকে আটক করতে পুলিশের একাধিক টিম উত্তরাসহ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে বলে জানান উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

সূত্র : নতুন সময়
এন এ/ ১০ জুলাই

Back to top button