বলিউড

সন্তান কোলে নেওয়া শিখছেন রণবীর, হতে চান সেরা বাবা!

মুম্বাই, ০৮ জুলাই – জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর কাপুর। গত এপ্রিলে অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেছেন। এরই মধ্যে এই তারকা দম্পতি জানিয়েছেন, তাদের ঘরে নতুন অতিথি আসছে।

সিনেমায় অভিনয় দক্ষতা প্রমাণ করে সেরা নায়কের খেতাব পেয়েছেন রণবীর। আলিয়ার কাছে তিনি সেরা প্রেমিক, সেরা স্বামী। এবার সেরা বাবা হতে চান রণবীর। এজন্য প্রশিক্ষণ নিতে শুরু করেছেন।

সম্প্রতি স্টার পরিবার শোয়ে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। সেখানে আরো উপস্থিত ছিলেন ‘অনুপমা’ ধারাবাহিকের অভিনেত্রী রুপালি গাঙ্গুলি। আর সুযোগ পেয়ে নবজাতকের যত্ন নেওয়ার টিপস নিয়েছেন রণবীর। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত একটি প্রোমোতে দেখা যায়—একটি পুতুল নিয়ে তাকে খাওয়ানো, ন্যাপি পরানোর মতো কাজগুলো শিখে ফেললেন রণবীর।

গত ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর ও আলিয়া। এরপর ২৭ জুন ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মা হওয়ার সুখবর দেন আলিয়া ভাট। দু’টি ছবি শেয়ার করেছিলেন আলিয়া। একটিতে দেখা যায়, হাসপাতাল বা ডায়াগনস্টিক সেন্টারের বেডে শুয়ে রয়েছেন এই অভিনেত্রী। বেডের সামনেই রাখা একটি স্ক্রিন। যার উপরে একটি লাল হৃদয়ের ইমোজি। দ্বিতীয় ছবিটিতে একটি সুখী পরিবারের ইঙ্গিত। সেই ছবিটিতে দেখা গেছে, সিংহের গালে মাথা ঠেকিয়ে দাঁড়িয়ে রয়েছে একটি সিংহী। আর বাবা-মার দিকে তাকিয়ে রয়েছে খুদে ছানা। তবে ছবির ক্যাপশনেই বাজিমাত করেছেন আলিয়া। কারণ, তিনি লিখেছিলেন, ‘গিগগির আমাদের সন্তান আসছে।’

এম এস, ০৮ জুলাই

Back to top button