ফুটবল

রোনালদোকে নেওয়ার সম্ভাবনা নাকচ করলো বায়ার্ন

আরও এক বছরের চুক্তি রয়েছে। তবে ম্যানচেস্টার ইউনাইটেডকে ক্রিস্টিয়ানো রোনালদো অনুরোধ করেছেন, যেন ভালো প্রস্তাব পেলে তাকে ছেড়ে দেওয়া হয়। ম্যানইউ আসন্ন চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিতে না পারাই পর্তুগিজ ফরোয়ার্ডের ওল্ড ট্র্যাফোর্ডে থাকতে অনাগ্রহ। তা কোথায় হচ্ছে তার পরের গন্তব্য? গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বায়ার্ন মিউনিখের নাম শোনা গেলেও বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের প্রধান নির্বাহী সম্ভাবনা নাকচ করে দিলেন।

বায়ার্নের প্রধান নির্বাহী অলিভার কান বললেন, পর্তুগিজ সুপারস্টার অ্যালিয়েঞ্জ এরেনা ক্লাবের দর্শনের সঙ্গে খাপ খায় না। আপাতত তারা রবার্ট লেভানডোভস্কিকে রেখে দিতে জোর তৎপরতা চালাচ্ছে।

জার্মান গণমাধ্যম কিকারকে কান বলেছেন, ‘ক্রিস্টিয়ানো রোনালদোকে আমি অন্যতম সেরা মনে করি। কিন্তু তাকে ক্লাবে আনা আমাদের দর্শকের সঙ্গে খাপ খায় না।’

বায়ার্ন রোনালদোর মুখের ওপর দরজা বন্ধ করে দেওয়ায় এখন তার সম্ভাব্য ঠিকানা হতে পারে চেলসি, রোমা ও নাপোলি। যদিও এখন পর্যন্ত কেউই আগ্রহ দেখায়নি। পিএসজির নামও শোনা যাচ্ছে, কারণ তারা নেইমারকে আর চায় না। যদি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী সেখানে যান, তাহলে এক দারুণ ব্যাপার হবে। সেখানে যে আছেন সময়ের অন্যতম সেরা আরেক তারকা লিওনেল মেসি।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ০৭ জুলাই

Back to top button