দক্ষিণ এশিয়া

পুলিশ বুলডোজার নিয়ে বাড়ি ভাঙতে আসতেই পলাতক আসামির আত্মসমর্পণ!

লক্ষ্ণৌ, ০৪ জুলাই – এক স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে পাঁচ জনকে আসামি করে থানায় মামলা করে নির্যাতিতার পরিবার। সেই ঘটনার পর থেকেই পলাতক ছিলেন তারা। পুলিশ অনেক খোঁজাখুজি করেও অভিযুক্তদের কোথাও না পেয়ে তাদের বাড়ি ভাঙার সিদ্ধান্ত নেয় পুলিশ। যে সিদ্ধান্ত সেই কাজ। পরে পুলিশ বুলডোজার নিয়ে অভিযুক্তদের বাড়ির সামনে হাজির হতেই পাঁচ জনই আত্মসমর্পণ করেন। ঘটনাটি উত্তরপ্রদেশের গোরক্ষপুরের। খবর আনন্দবাজার অনলাইন।

পুলিশ জানায়, গত ২৭ জুন এক শিক্ষার্থী তার সহপাঠীর সঙ্গে জঙ্গলে গিয়েছিল। অভিযোগ, সেখানে তাদের অপ্রীতিকর অবস্থায় দেখতে পান কুসমহী গ্রামের চার যুবক লবকুশ পাসোয়ান, বকিল পাসোয়ান, ভোলু যাদব এবং সুরেন্দ্র পাসোয়ান। সেসময় ওই শিক্ষার্থীর বন্ধুকে মারধরের পর সেখান থেকে তাড়িয়ে দেন তারা। তারপর কিশোরীকে তুলে নিয়ে গিয়ে চারজন মিলে ধর্ষণ করে।

এ ঘটনায় নির্যাতিতা কিশোরী কোনমতে বাড়ি পৌঁছে পরিবারের লোককে গোটা বিষয়টি জানায়। এরপর কিশোরীর পরিবার তার বন্ধু সহ পাঁচ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করে পুলিশ। অভিযুক্তদের না পেয়ে পুলিশ বুলডোজার দিয়ে বাড়ি ভাঙার সিদ্ধান্ত নেয়। এরপরই আত্মসমর্পণ করে পাঁচ অভিযুক্ত।

সূত্র : বিডি২৪লাইভ
এম এস, ০৪ জুলাই

Back to top button