নাটক

জামশেদ শামীমের ‘ভাইরাল বউ’

ঢাকা, ০২ জুলাই – গ্রামের মধ্যবিত্ত পরিবারের সহজ সরল ছেলে শামীম। অসুস্থ মায়ের পিড়াপিড়িতে বিয়ে করেন পূর্ণতা নামের সুন্দরীকে। কিন্তু পূর্ণতা স্বামী সংসারের চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশি আসক্ত। কারণ সে সেলেব্রিটি হতে চায়, ভাইরাল হতে চায়।

এদিকে শামীমের বন্ধু তুর্কিও সামাজিক যোগাযোগমাধ্যমে আসক্ত। একদিন পূর্ণতা ভাইরাল হওয়ার নেশায় তুর্কির হাত ধরে পালিয়ে যায়। এরপরে ঘটতে থাকে নানা ঘটনা। এভাবেই ‘ভাইরাল বউ’ নাটকের গল্প এগিয়ে যায়।

সম্প্রতি রেইনড্রপবিডির প্রযোজনায় সাভারের বর্ষা শুটিং হাউজ ও এর আশেপাশের মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়। নাটকের গল্প ভাবনা ও নির্বাহী প্রযোজক জহিরুল ইসলাম। এটি রচনা ও পরিচালনা করেছেন নাজমুল হাসান। এতে অভিনয় করেছেন জামশেদ শামীম, পূর্ণতা চৌধুরী, হেদায়েত উল্লাহ তুর্কি এবং আনোয়ারা জয়া।

নাজমুল হাসান বলেন, ‘এই নাটকটি আমার কাছে অন্য রকম একটা নাটক। এর গল্পে প্রেম, বিরহ, হাস্যরস, সামাজিক আবক্ষয়ের চিত্র আছে। মোটকথা সুন্দর একটা বার্তা আছে দর্শকদের জন্য। তাছাড়া এখানে যারা অভিনয় করেছেন প্রত্যেকেই শতভাগ ন্যাচারাল অভিনয় করেছেন। দর্শকরা সুন্দর একটা নাটক উপভোগ করবেন এটা নিশ্চিতভাবে বলতে পারি।’

অভিনেতা জামশেদ শামীম বলেন, ‘ভাইরাল বউ নাটকের গল্পটি অনেক সুন্দর, পরিচালনা অনেক ভালো ছিল, সবাই অনেক ভালো অভিনয় করেছেন। আমি কাজটি করে সন্তুষ্ট। আমার অডিয়েন্সরা নাটকটি দেখে তৃপ্তি পাবে এটুকু বলতে পারি।’

প্রযোজক সূত্রে জানা গেছে, বর্তমানে ‘ভাইরাল বউ’ নাটকটি সম্পাদনার টেবিলে আছে। খুব শিগগির এটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সম্প্রচার করা হবে। এছাড়া রেইনড্রপবিডি ইউটিউব চ্যনেলেও এটি প্রচার হবে।

এম এস, ০২ জুলাই

Back to top button