বিজ্ঞান ও প্রযুক্তি

ই-কমার্স প্রতিষ্ঠান পদ্মা বাজার ডটকমের যাত্রা

ঢাকা, ০২ জুলাই – ই-কমার্সের মাধ্যমে দেশের অর্থনৈতিক সমৃদ্ধির পথে অবদান রাখার প্রত্যাশায় যাত্রা শুরু হলো পদ্মা বাজার ডটকমের।

শনিবার (২ জুলাই) রাজধানীর একটি হোটেলে প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশে নিত্য-নতুন নানা ব্যবসা তৈরি হচ্ছে, নানা ধরনের স্টার্টআপ, নতুন উদ্যোগ বাজারে আসছে। ই-কমার্স সেক্টরে বিশাল একটি ক্ষেত্র তৈরি হয়েছে বাংলাদেশে। মানুষ ই-কমার্স থেকে কেনাকাটা করতে স্বাচ্ছন্দ্যবোধ করছে। যদিও এটা বলতেই হয়, দু-একটি ক্ষেত্রে ব্যতিক্রম ঘটেছে, যেটা আমরা আশা করি না।

পরিকল্পনা বলেন, সার্বিকভাবে ই-কমার্স প্রতিষ্ঠানে দিন দিন উন্নতি আরও বাড়বে। এ অবস্থায় নতুন ই-কমার্স প্রতিষ্ঠান পদ্মা বাজার ডটকম বাজারে প্রবেশ করেছে। আমি আশা করছি, তারা যে সৎ উদ্দেশ্যে এ ব্যবসায় এসেছে সেটা স্বার্থক হবে, সফল হবে।

অনুষ্ঠানে কোম্পানির পরিচালক, ইক্যাব নেতা, ব্যবসায়ী, শিল্পপতি, ব্যাংকার, সাংবাদিক, শিক্ষাবিদ, সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্বসহ অসংখ্য গুণীজন উপস্থিত ছিলেন।

পদ্মা বাজার ডটকমের চেয়ারম্যান প্রবাসী বাংলাদেশি রইসুল খান বলেন, পদ্মা বাজার বাংলাদেশের মানুষের পণ্য চাহিদা মেটাতে নতুন দুয়ার উন্মোচন করবে। সেবার মান দিয়েই পদ্মা বাজার মানুষের হৃদয়ে স্থান করে নেবে।

সূত্র : জাগো নিউজ
এম এস, ০২ জুলাই

Back to top button