বলিউড

দীপিকার যে অভিনয় বাস্তব মনে হয়েছিল রণবীরের

মুম্বাই, ০১ জুলাই – বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু তাদের সেই সম্পর্ক টেকেনি। তবে ব্রেকআপের পরও ইমতিয়াজ আলীর ‘তামাশা’ সিনেমায় অভিনয় করেছেন এই প্রাক্তন প্রেমিক জুটি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকার সঙ্গে সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন রণবীর কাপুর। সিনেমাটির ‘আগার তুম সাথ হো’ গানে টেবিলের ওপর দু’জনের মাথা ঠেকিয়ে রাখার দৃশ্যের কথা স্মরণ করেন এই অভিনেতা। তার মতে, দীপিকার দুর্দান্ত অভিনয়ের কারণে দৃশ্যটা জীবন্ত হয়ে উঠেছে।

রণবীরের ভাষায়, ‘দীপিকা যেভাবে অভিনয় করেছিল, তার অভিনয় প্রাণবন্ত ছিল, বাস্তব মনে হচ্ছিল। মনে হয়েছে, সে সত্যিই যন্ত্রণা অনুভব করছিল এবং সেই কারণে গানটি আরো হিট হয়। আমি যেটা করেছিলাম, শুধু তার সঙ্গে তাল মিলিয়ে প্রতিক্রিয়া প্রকাশ করছিলাম।’

দীপিকার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো বলে দাবি করেন রণবীর। ‘বারফি’ সিনেমাখ্যাত এই অভিনেতা দীপিকার প্রশংসা করে বলেন, “এখন অভিনেত্রী হিসেবে দীপিকা আরো পরিণত হয়েছে। আমরা দ্বিতীয় সিনেমা ‘বাচনা অ্যায় হাসিনো’-তে একসঙ্গে অভিনয় করেছি। আবার ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমাতেও কাজ করেছি। তাকে অনেক কাছ থেকে দেখেছি। সে আমাকে সব সময়ই অবাক করেছে। ‘তামাশা’ শুটিংয়ে গিয়ে আরো অভিজ্ঞতা হয়। তার প্রতিটা শটের অভিনয় আমাকে অবাক করেছিল।”

‘বাচনা অ্যায় হাসিনো’র সেটে প্রথম পরিচয় হয় রণবীর-দীপিকার। এরপর বন্ধুত্ব। পরবর্তী সময়ে প্রেম। কিন্তু ২০১০ সালে বিশ্বাসঘাতকতার অভিযোগ এনে এই অভিনেতার সঙ্গে ব্রেকআপ করেন দীপিকা। এরপর অতীত ভুলে ২০১৮ সালে অভিনেতা রণবীর সিংকে বিয়ের করেন তিনি। অন্যদিকে, চলতি বছর এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া ভাট ও রণবীর কাপুর। খুব শিগগির রণবীরের সন্তানের মা হতে চলেছেন ‘রাজি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

এম এস, ০১ জুলাই

Back to top button