ফুটবল

১ বছরের চুক্তিতে লস এঞ্জেলসে বেল

অবশেষে যুক্তরাষ্ট্রেই যাচ্ছেন গ্যারেথ বেল। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মেজর লিগ সকারের (এমএলএস) দল লস এঞ্জেলসে যোগ দিচ্ছেন এই ওয়েলস তারকা। আপাতত বেলের সাথে এমএলএসের দলটির চুক্তি এক বছরের, তবে সুযোগ আছে সেটি বাড়ানোরও।

গ্যারেথ বেলের লজ এঞ্জেলসে যোগ দেয়ার বিষয়টি এমএলএস কর্তৃপক্ষ সোমবার এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে।

সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকাকেও বেশ উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে ক্লাবের ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে। বেল বলেন, আমার ও আমার পরিবারের জন্য এটি সঠিক জায়গা এবং আমার ক্যারিয়ারের জন্যও এটা সঠিক সময়। দলের সঙ্গে কাজ শুরু করতে এবং লস এঞ্জেলসে আরও ট্রফি জেতার জন্য প্রস্তুত হতে আমার আর তর সইছে না।

২০১৩ সালে রেকর্ড ১০০ মিলিয়ন ফি দিয়ে ইংলিশ ক্লাব টটেনহ্যাম থেকে বেলকে দলে ভেড়ায় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। লস ব্লাংকোসদের হয়ে ক্যারিয়ারের নয়টি বছর পার করা বেলের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হচ্ছে এই জুন মাসের ৩০ তারিখ। মাদ্রিদের ক্যারিয়ারে ৫টি চ্যাম্পিয়ন্স লিগ, ৩টি লা লিগা, ৩টি ক্লাব বিশ্বকাপ আর ৩টি স্প্যানিশ কাপ জিতে ক্লাবের ইতিহাসে সেরাদের জায়গায় অর্জন করে নিয়েছেন এই উইঙ্গার।

ইউরোপের সবচেয়ে সফল ক্লাবে ক্যারিয়ারের সেরা সময় পার করে এবার ‘ফ্রি এজেন্ট’ হিসেবেই এমএলএসের দল লস এঞ্জেলসে যোগ দিতে যাচ্ছেন ওয়েলস তারকা গ্যারেথ বেল।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ২৮ জুন

Back to top button