জাতীয়

রওশন এরশাদ দেশে ফিরছেন সোমবার

ঢাকা, ২৬ জুন – সোমবার দেশে ফিরছেন জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। বাংলাদেশ সময় ১২টা ১০মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন তিনি।

রোববার জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে দুপুর ১২টার দিকে ব্যক্তিগত সফর শেষে থাইল্যান্ড থেকে দেশে ফেরেন গোলাম মোহাম্মদ কাদের। তার সফর সঙ্গী হিসেবে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ ভালো আছেন। তার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে। কাল তিনি দেশে ফিরবেন। তাকে স্বাগত জানাতে দলীয় নেতাকর্মীদের মধ্যে যাদের সুযোগ আছে তারা যেন বিমানবন্দরে উপস্থিত থাকেন।

তিনি আরো বলেন, যারা সাক্ষাৎ করতে ইচ্ছুক তারা যেন বিরোধীদলীয় নেতার অনুমতি সাপেক্ষে এবং তার শারীরিক অবস্থা বিবেচনায় রেখে যোগাযোগ করেন।

রওশন এরশাদ নানা রকম শারীরিক জটিলতায় ভুগছিলেন। দেশে অবস্থার উন্নতি না হলে গত নভেম্বর মাসের ৫ তারিখে চিকিৎসার জন্য তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়া হয়। সেই থেকেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রওশন এরশাদ।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ২৬ জুন

Back to top button