বলিউড

রণবীরের সঙ্গে ছবি পোস্ট নিয়ে আলিয়ার বক্তব্য

মুম্বাই, ২৬ জুন – বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েছেন তারা। তবে বিয়ের আগে থেকেই ‘বারফি’ অভিনেতার সঙ্গে ছবি পোস্ট করতেন এই অভিনেত্রী।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীরের সঙ্গে ছবি পোস্ট করেও অনেক বাঁকা কথা শুনতে হয়েছে আলিয়াকে। নেটিজেনদের কেউ কেউ বিদ্রূপ করে বলেছেন, ফলোয়ার বাড়ানোর জন্যই নাকি এই পথে হেঁটেছেন ‘গাঙ্গুবাঈ কাঠিওয়ারি’ অভিনেত্রী।

তবে আলিয়ার ভাষায়, ‘আমার কোনো ছবি দিতে ইচ্ছে করলে সেটা দিই। ফলোয়ার বেড়ে যাবে, এই আশায় দিই না। আমার অনুভূতিগুলোই ছবির মাধ্যমে ফুটে ওঠে।’

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে আলিয়া বেশ সক্রিয় হলেও সম্পূর্ণ বিপরীত রণবীর। কারণ তার অফিশিয়াল কোনো অ্যাকাউন্টও নেই। আলিয়া জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করার নেতিবাচক দিক আছে। সব সময় নিখুঁত জীবন যাপনের ছবি ফুটিয়ে তোলার চাপ থাকে। তিনি মনে করেন, ‘মানুষ সব সময় ইনস্টাগ্রামে নিজেকে মেলে ধরার জন্য প্রস্তুত থাকে না।’

রণবীর ও আলিয়া অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে এটি। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় এই সিনেমা মুক্তি দেওয়া হবে।

তিনটি অংশে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমার প্রথম অংশ ‘শিবা’। আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমায় রণবীর-আলিয়া ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়। এছাড়া অতিথি চরিত্রে থাকছেন ডিম্পল কাপাডিয়া ও শাহরুখ খান।

এম এস, ২৬ জুন

Back to top button