মডেলিং

‘টপ মডেল বাংলাদেশ’ বিজয়ী জাবিবা সাজ্জাদ প্রেখা

ঢাকা, ২৬ জুন – ‘টপ মডেল বাংলাদেশ ২০২২’ বিজয়ী হয়েছেন জাবিবা সাজ্জাদ প্রেখা। শনিবার (২৫ জুন) বিজয়ীর নাম ঘোষণা করা হয়। আগামী সেপ্টেম্বরে ব্রিটেনে বসবে ‘টপ মডেল ওয়ার্ল্ড ওয়াইড’। এই আসরে প্রথমবারের মতো বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা।

‘টপ মডেল বাংলাদেশ ২০২২’ প্রতিযোগিতায় পাঁচটি বিভাগ ছিল। বিভাগগুলো হলো—পুরুষ এডিটোরিয়াল (বয়স ১৮-২৯), পুরুষ কমার্শিয়াল (বয়স ৩০-৪২), নারী এডিটোরিয়াল (বয়স ১৪-১৯), নারী কমার্শিয়াল (বয়স ২০-২৯), নারী ক্ল্যাসিক (বয়স ৩০-৪০)। এসব বিভাবে বিজয়ী হয়েছেন—নারী এডিটোরিয়ালে জাবিবা সাজ্জাদ প্রেখা, নারী কমার্শিয়ালে তানাজ বসরি মিথি, নারী ক্ল্যাসিকে অধরা নিহারিকা, পুরুষ কমার্শিয়ালে তানভীর সামদানী এবং পুরুষ এডিটোরিয়ালে সাব্বির আহমেদ।

এ প্রতিযোগিতায় তিনটি ধাপ ছিল। প্রতিটি ধাপে নিজেকে প্রমাণ করে বিজয়ী হন প্রতিযোগীরা। সামগ্রিকভাবে এতে বিজয়ী হন জাবিবা সাজ্জাদ প্রেখা।

টপ মডেল ওয়ার্ল্ড ওয়াইড ও টপ মডেল ইউকে যৌথভাবে এই প্রতিযোগিতার তত্ত্বাবধান করছে। এই প্রতিযোগিতার বাংলাদেশের সমন্বয়ক বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ মডেল-অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি। এ অভিনেত্রী বলেন—‘বাংলাদেশি তরুণ পুরুষ-নারী মডেলদের আন্তর্জাতিকভাবে পরিচিতি লাভের প্রকৃত একটি প্ল্যাটফর্ম এটি।’

টপ মডেল বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে বিচারক ছিলেন—জুডি ফিটজেরাল্ড, অ্যাঞ্জেলিনা কালি এবং নাঈম ইয়াসিন।

এম এস, ২৬ জুন

Back to top button