ফুটবল

ম্যানসিটি ছেড়ে ব্রাজিলিয়ান তারকার ঠিকানা এখন আর্সেনাল

ইউরোপিয়ান ফুটবলের দলবদলের বাজার এবার বেশ গরম। অনেক বড় বড় তারকা এই ক্লাব ছেড়ে সেই ক্লাবে গিয়ে যোগ দিচ্ছেন। কেউ নিজের ইচ্ছায় যাচ্ছেন, আবার কাউকে বিক্রি করে দিচ্ছে তাদের ক্লাবগুলো।

সাদিও মানে ছাড়া এতদিন লিভারপুলকে কল্পনাই করা যেতো না। সেই সাদিও মানেকে বিক্রি করে দিয়েছে তারা বায়ার্ন মিউনিখের কাছে। তেমনি বরুশিয়া ডর্টমুন্ড থেকে আরলিং হালান্ডকে কেনার কারণে স্ট্রাইকিং পজিশনে ম্যানচেস্টার সিটির অতিরিক্র খেলোয়াড় দরকার নেই।

এ কারণেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল হেসুসকে আর্সেনালের কাছে বিক্রি করে দিয়েছে ম্যানচেস্টার সিটি। হেসুসকে নিয়েং ম্যানসিটির সঙ্গে ৪৫ (প্রায় ৫১৩ কোটি টাকা) মিলিয়ন পাউন্ডের বিনিময়ে দফারফা হয়েছে ম্যানসিটির।

আগামী মৌসুমের জন্য আর্সেনাল বেশ শক্ত দলই গঠন করতে চাইছে। তাদের নতুন কেনা খেলোয়াড় তালিকা দেখলেই বোঝা যাচ্ছে এটা। ফ্যাবিও ভিয়েরার পর দ্বিতীয় বড় কোনো চুক্তি করলো তারা খেলোয়াড় কেনার জন্য।

গোল ডটকম জানাচ্ছে, গ্যাব্রিয়েল হেসুসকে নিয়ে গত এক সপ্তাহ দরকষাকষি চলছি ম্যানসিটি এবং আর্সেনালের মধ্যে। অবশেষে শুক্রবার এসে দুই ক্লাব একমত হয়েছে ৪৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে।

ম্যানসিটির হয়ে এরই মধ্যে চারটি ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জয় করে ফেলেছেন গ্যাব্রিয়েল হেসুস। এবার গানাররা আশা করছে তাকে নিয়ে অনেক দুর যাওয়ার।

সূত্র : জাগো নিউজ
এম এস, ২৫ জুন

Back to top button