জাতীয়

পদোন্নতি পেয়ে পরিচালক হলেন বিআরটিএর সেই মাসুদ

ঢাকা, ২২ জুন – বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) খুলনা বিভাগীয় পরিচালকের (ইঞ্জি.) দায়িত্ব পেয়েছেন আলোচিত বিআরটিএ কর্মকর্তা মাসুদ আলম। ২১শে জুন তিনি আনুষ্ঠানিকভাবে এ দায়িত্ব গ্রহণ করেছেন।

মঙ্গলবার বিআরটিএ যশোর সার্কেল নামক একটি ফেসবুক পেজের এক পোস্টে পদোন্নতি পেয়ে পরিচালক হওয়ার তথ্য জানা যায়। পরে বিআরটিএ’র চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদারের কাছে জানতে তিনি বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

ওই ফেসবুক পোস্টে বলা হয়, ‘বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর খুলনা বিভাগীয় পরিচালক (ইঞ্জি.) এর দায়িত্ব গ্রহণ করায় প্রকৌশলী মো. মাসুদ আলম স্যারকে বিআরটিএ যশোর ও নড়াইল সার্কেলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।’

বিআরটিএ সূত্রে জানা যায়, গত সপ্তাহে বিআরটিএ দেশের ৮টি বিভাগে বিভাগীয় পরিচালক পদ সৃষ্টি করেছে। পদ সৃজনের পর প্রথম পরিচালক হিসেবে খুলনা বিভাগে যোগদান করলেন ইঞ্জিনিয়ার মাসুদ আলম।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল একটি বক্তব্য – ভালো হয়ে যাও মাসুদ। তুমি কি আর ভালো হবে না?

২০১৭ সালের ১৮ জানুয়ারি বিআরটিএর মিরপুর কার্যালয় পরিদর্শনকালে এই কর্মকর্তাকেই বলেছিলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। যা পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

সেসময় বিআরটিএ মিরপুর কার্যালয় পরিদর্শনকালে প্রতিষ্ঠানটির উপ-পরিচালক মাসুদ আলমকে দায়িত্বে অবহেলার অভিযোগের ব্যাপারে সতর্ক করেছিলেন মন্ত্রী।

তিনি বলেছিলেন, ‘মাসুদের সঙ্গে দেখা হলেই প্রায় আমি বলি, ‘মাসুদ তুমি ভালো হয়ে যাও’, কিন্তু সে এখনও পুরোপুরি ভালো হয়নি। মাসুদ দীর্ঘদিন বিআরটিএতে আছে। ব্যবহার ভালো, মধুর মতো। কিন্তু যা করার একটু ভেতরে ভেতরে করে।’

সূত্র : যুগান্তর
এম এস, ২২ জুন

Back to top button