ফুটবল

ছয় গোলের ম্যাচে মোহামেডানকে হারালো আবাহনী

ঢাকা, ২২ জুন – আবাহনী-মোহামেডান ম্যাচের ঝাঁঝ টের পাওয়া গেলো বুধবার। বাংলাদেশ প্রিমিয়ার লিগে দুই চিরপ্রতিদ্বন্দ্বী গোলের পসরা সাজায়। ছয় গোলের ম্যাচে ৪-২ এ মোহামেডানকে হারালো আবাহনী।

ম্যাচে ১০ মিনিটের মধ্যে দুই গোলে এগিয়ে যায় আবাহনী। ৮ মিনিটে দানিয়েল কলিন্দ্রেসের সরাসরি কর্নার কিক লক্ষ্য খুঁজে পায়। বাঁ প্রান্ত থেকে তার ভাসানো বল দূরের পোস্ট দিয়ে অবিশ্বাস্যভাবে জালে ঢোকে। দুই মিনিট পর ব্রাজিলিয়ান দোরির গোলে ব্যবধান দ্বিগুণ করে আবাহনী।

অবশ্য ১৮ মিনিটে গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় মোহামেডান। সোলেমানে দিয়াবাতে করেন গোলটি। বিরতিতে যাওয়ার আগে সাত মিনিটের মধ্যে তিন গোল হয়। ৪৩ মিনিটে মোহাম্মদ ইমন মাহমুদ ৩-১ করেন। প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে মোহামেডানের শাহরিয়ার ইমন ব্যবধান ঘোচান। তবে দুই গোলের ব্যবধান এনে দেন দোরি। দলের চতুর্থ ও নিজের দ্বিতীয় গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

শেষ ৯ মিনিট আবাহনী একজন কম নিয়ে খেললেও মোহামেডান সুযোগ নিতে পারেনি। মোহাম্মদ রেজাউল করিম রেজা লাল কার্ড দেখেন। মোহামেডান যোগ করা সময়ে তৃতীয় গোল করেছিল, কিন্তু অফসাইডে বাতিল হয়।

১৬ ম্যাচে দশম জয়ে শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের (৪১) সঙ্গে পয়েন্ট ব্যবধান ছয়ে কমালো আবাহনী। ৩৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে তারা। সমান খেলে ২২ পয়েন্ট নিয়ে ছয়ে মোহামেডান।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ২২ জুন

Back to top button