নাটক

বিজ্ঞাপনে তানজিন তিশা, সঙ্গে তাসকিন

ঢাকা, ২১ জুন – প্রথমবারের মত একসঙ্গে পর্দায় একসঙ্গে হাজির হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ও ক্রিকেট তারকা তাসকিন আহমেদ। না কোন নাটক কিংবা সিনেমায় নয়, তাদেরকে দেখা যাবে বিজ্ঞাপনে। তারা দুজনেই মুঠোফোন কোম্পানি ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

গেল মাসেই মুঠোফোনটির বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তারা। এটির শুটিং করতে গিয়ে গুরুতর আহতও হয়েছিলেন তিশা, যার কারণে কিছুদিন শুটিং বন্ধও ছিলো। পরে আবার এর শুটিং হয় এবং এতে অংশ নেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ‘স্পিড মাস্টার’ তাসকিন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আগা নাহিয়ান আহমেদ। সম্প্রতি মুঠোফোনটির নতুন ভার্সন উন্মোচিত হয় এবং এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই দুই তারকা। এরমধ্যে প্রমো প্রকাশ হলেও বিজ্ঞাপনটি শিগগিরই প্রচারে আসবে বলে জানা যায়।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে ক্রিকেটতারকা তাসকিন আহমেদ বলেন, ‘যদিও আমি আসলে খেলাধুলার মানুষ, মাঠেই থাকি সবসময়। আমি এখনও ফুল ফিট না, তারপরও সবসময়ই চাই ভালো খেলতে। কিন্তু এই শুটিংয়ের বিষয়গুলো আমার কাছে একটু কঠিনই মনে হয়। তারপরও বলবো, খুবই ভালো লেগেছে কাজটি করে, একটু অন্যরকম অভিজ্ঞতা। আর ইনিফিনিক্সের ফোনগুলো খুবই দারুণ। তাদের নতুন ভার্সনের মডেলগুলো খুবই জোশ।

এর বাইরে বিজ্ঞাপনটিতে আমার সঙ্গে ছিলেন তানজিন তিশা। তার সঙ্গে আমার এটিই প্রথম কাজ। তিশা ভীষণ মিষ্টি একটা মেয়ে এবং খুবই সাপোর্টিভ।’ ‘শি ইজ সো ওয়েল ম্যানারড এন্ড নাইস।’- যোগ করেন তাসকিন।

তানজিন তিশা বলেন, ‘বিজ্ঞাপনের শুটিং করতে আমার বেশ ভালোই লাগে। কিন্তু এটার শুটিংয়ের সময় আমি একটু ইনজুরড হয়েছিলাম, পরে দুয়েকদিন বিশ্রাম নিয়ে সুস্থ হয়ে আবার কাজটি শেষ করি। তাসকিনের সঙ্গে প্রথম কাজ, সবকিছু মিলিয়ে ভালোই অভিজ্ঞতা ছিল। সে বেশ ভালো, খুবই শান্তশিষ্ঠ।’

নির্মাতা আগা নাহিয়ান আহমেদ বলেন, ‘যদিও আমাদের কাজটা একটু ডিফিকাল্ট ছিলো তারপরও বেশ ভালোভাবেই কাজটি শেষ হয়েছে। তাসকিন এবং তিশা দুজনেই বেশ সাপোর্টিভ ছিলেন যার কারণে সুন্দর করে কাজটি করতে পেরেছি।’

এদিকে তিশা এখন ব্যস্ত রয়েছেন ঈদের নাটকের শুটিং নিয়ে। টানা শুটিংয়ের মধ্য দিয়ে গতকাল শেষ করেছেন জাকারিয়া সৌখিনের দুটি নাটক। এরপর মঙ্গলবার থেকে অংশ নিয়েছেন নতুন আরেকটি নাটকের, নাম ‘আনএক্সপেক্টেড ম্যারিজ’। এটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। তিনটি নাটকেই তিশার বিপরীতে রয়েছেন আফরান নিশো।

এম এস, ২১ জুন

Back to top button