টলিউড

শোলাঙ্কির ‘খোলামেলা’ ছবি নিয়ে ভক্তদের আপত্তি

কলকাতা, ২০ জুন – ব্লাউজবিহীন শাড়ি পরে দাঁড়িয়ে আছেন শোলাঙ্কি রায়। খোলা পিঠ বেয়ে নেমে গেছে ভেজা চুল। দৃষ্টিতে মিশে আছে অজানা শূন্যতা। রোববার (১৯ জুন) কলকাতার অভিনেত্রী শোলাঙ্কি রায় তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে এমন লুকে ধরা দিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন—‘আজকেই যেন শ্রাবণ করেছে পণ, শোধ করে দেবে বৈশাখী সব ঋণ।’

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়। ‘কথা দিলাম’, ‘ইচ্ছে নদী’, ‘গাঁটছড়া’, ‘ফাগুন বউ’, ‘সাত ভাই চম্পা’-এর মতো ধারাবাহিকে অভিনয় করে দর্শকের নজর কাড়েন। এসব সিরিয়ালে শাড়ি আর সালোয়ার কামিজ পরে বরাবর ক্যামেরার সামনে হাজির হয়েছেন তিনি। কিন্তু পিঠখোলা ছবি দেখে পর্দার ‘সুধা’, ‘মেঘনা সেন’-কে ঠিক খুঁজে পাচ্ছেন না নেটিজেনদের একাংশ।

তা ছাড়াও শোলাঙ্কি স্টাইলিশ অনেক ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেসবে পশ্চিমা লুকেই ধরা দিয়েছেন তিনি। কোনো কোনো ছবিতে ক্লিভেজ দেখা যাচ্ছে, তা নিয়েও কথা বলছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘তোমাকে আমার খুব ভালো লাগে। কিন্তু এরকম পোশাকে ভালো লাগে না।’ আয়েশা নামে একজন লিখেছেন, ‘২০১৮-১৯ সালে তুমি অনেক ভালো ছিলে; বাঙালি লুকে পিক পোস্ট দিতে। কিন্তু এখন দিন দিন খোলামেলা হয়ে যাচ্ছো। এটা তোমার সাথে যায় না।’

একজন লিখেছেন, ‘ভেবেছিলাম তুমি সবার চেয়ে আলাদা। কিন্তু সেই একই হয়ে গেলে।’ আরেকজন লিখেছেন, ‘তোমার মতো উঁচুমানের অভিনেত্রীর এসব ছবি পোস্ট করা সাজে না।’ ফালগুনি নামে এক ভক্ত লিখেছেন, ‘এ রকম কিসমিশ মার্কা চেহারা পাবলিকলি ডিসপ্লে করো না। আমরা তোমার অভিনয়টাকে ভালোবাসি চেহারাকে নয়।’ খোলামেলা লুক নিয়ে অনেকের আপত্তি থাকলেও নেটিজেনদের একাংশ শোলাঙ্কির এসব লুকের প্রশংসাও করছেন।

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও অভিষেক হয়েছে শোলাঙ্কির। চলতি বছরে ‘বাবা বেবি’-এর মাধ্যমে সিনেমায় অভিষেক হয়েছে। এতে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেন যীশু সেনগুপ্ত। নাম লিখিয়েছেন ওয়েব সিরিজেও। তার অভিনীত সর্বশেষ ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’। এই সিরিজের দ্বিতীয় সিজনে তার পরিবর্তে অভিনয় করেছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা।

এম এস, ২০ জুন

Back to top button