বলিউড

এবার ‘কেজিএফ’ তারকার নায়িকা পূজা

হায়দ্রাবাদ, ১৯ জুন – ‘কেজিএফ ২’ সিনেমা দিয়ে রীতিমত বাজিমাত করে দিয়েছেন যশ, বনে গিয়েছেন প্যান ইন্ডিয়া সুপারস্টার। শোনা যাচ্ছে, অ্যাকশনের পর এবার রোমান্সে মাতবেন তিনি। ছবির নাম ‘যশ নাইন্টিন’। এতে যশের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে।

জানা গেছে, যশ নাইন্টিন ছবির নির্মাতারা পূজার সঙ্গে যোগাযোগ করেছিলেন। তারা এই ছবিতে পূজাকেই চান। পূজা নাকি নির্মাতাদের মৌখিক সম্মতিও দিয়েছেন। তবে এখনো এই ছবির চুক্তিপত্রে স্বাক্ষর করেননি। সব ঠিকঠাক এগোলে যশ আর পূজার জুটি সিনেমাপ্রেমীদের নতুনত্বের স্বাদ দেবে। যশ নাইন্টিন ছবিটি পরিচালনা করবেন কন্নড় ছবির জগতের খ্যাতনামা পরিচালক নর্তন। ২০১৭ সালে নর্তন হিট কন্নড় ছবি মুফতি পরিচালনা করেছিলেন তিনি।

চিত্রনাট্য পছন্দ করলেও ঝামেলা হলো, পূজা এখন এতটাই ব্যস্ত যে ছবির জন্য ডেট দিতে পারছেন না। তারিখের সমস্যার জন্য তাকে কয়েকটা বড় প্রকল্প ছাড়তে হয়েছে বলে খবর। সুরিয়া অভিনীত একটি তামিল ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল পূজাকে। কিন্তু তারিখের সমস্যার জন্য ছবিটি ছাড়তে বাধ্য হয়েছেন। এমনকি মহেশ বাবুর এসএসএমবি ২৮ ছবিটিতে রাজি হওয়ার পরও একই সমস্যার কারণে ছেড়েছেন। এই নায়িকা এখন ব্যস্ত কাভি ঈদ কাভি দিওয়ালি ছবির দ্বিতীয় কিস্তির শুটিংয়ে। এই ছবিতে প্রথমবার সালমান খানের সঙ্গে দেখা যাবে তাকে। আরেকটি হিন্দি ছবি নিয়ে ব্যাপক আশাবাদী তিনি। সেটা হলো রোহিত শেঠির সার্কাস। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন রণবীর সিংয়ের সঙ্গে। এ ছাড়া তেলেগু তারকা বিজয় দেবারকন্ডার সঙ্গে জুটি বেঁধে তিনি আসতে চলেছেন জেজিএম ছবিতে।

অন্যদিকে যশও ভীষণ ব্যস্ত। যশ নাইনটিন ছাড়াও খুব শিগগিরই কেজিএফ থ্রি ছবির শুটিং শুরু করবেন। ভক্তরা ছবিটি নিয়ে এখন থেকেই দিন গুনছেন।

এম এস, ১৯ জুন

Back to top button