জানা-অজানা

বাবা দিবসে বাবাকে দিতে পারেন যেসব উপহার

শুধু বাবা দিবস উপলক্ষেই নয়, বাবাকে যে কোনো সময়ই উপহার দিতে পারেন। এতে সন্তান ও বাবার সম্পর্ক আরও ভালো হয়। তবে ফাদার্স ডে এমন একটি উপলক্ষ, যেদিন আপনি বাবার জন্য কিছু না কিছু করতেই পারেন। কোনো সারপ্রাইজ দিয়ে তার মুখে হাসি ফোটাতে পারেন।

যদিও সব বাবারাই বলেন, আমার জন্য এটা করবি না কিংবা সেটা করার দরকার নেই! তবে বাবার জন্য আপনি যা ই করুন না কেন, দেখবেন তিনি খুব খুশি হবেন। বাবা দিবস উপলক্ষে বিশেষ কিছু গিফট আইডিয়া দেওয়া হলো, যেগুলো আপনি বাবাকে উপহার দিতে পারেন।

>> আপনার বাবা যদি একজন চা-কফিপ্রেমী হন তাহলে তাকে দৈনন্দিন ব্যবহার্য জিনিস হিসেবে কফি মগ উপহার দিতে পারেন। মগের উপর বাবার একটি ছবিও প্রিন্ট করে দিতে পারেন।

>> হাতে তৈরি ফটো অ্যালবাম উপহার দিতে পারেন বাবাকে। আপনার সঙ্গে বাবার তোলা কয়েকটি ভালো ছবি বেছে নিন।

>> এর সঙ্গে পুরোনো ছবিও কিছু অ্যাড করতে পারেন। ছবিগুলোর পাশে ইমোশনাল মেসেজ বা আপনাদের সুন্দর স্মৃতি লিখে দিতে পারেন।

>> ওয়ালেট তো সব বাবারাই ব্যবহার করেন! আপনার বাবাকে একটি কাস্টমাইজড ওয়ালেট দিতে পারেন। ওয়ালেটের ওপরে তার নাম লিখে দিতে পারেন। ওয়ালেটের মধ্যে আপনার পরিবারের একটি ছবি রেখে দিন।

>> সেলুনে গিয়ে যাতে চুল, দাড়ি কাটতে না হয় এজন্য বাবাকে ইলেকট্রিক শেভিং রেজার বা ট্রিমার কিনে দিতে পারেন। আবার চাইলে গ্রুমিং সেটও দিতে পারেন।

>> সেখানে থাকবে- রেজার, এসেনশিয়াল অয়েল, শেভিং ক্রিম, আফটার শেভ, বাম, ব্রাশ, ইত্যাদি।

>> আপনার বাবা যদি ফিটনেস সচেতন হন, তাহলে তাকে একটি স্মার্ট ওয়াচ দিতে পারে। এছাড়া বাবাবে স্টাইলিশ ঘড়িও উপহার দিতে পারেন।

>> বইপ্রেমী হলে বাবাকে তার পছন্দের লেখকের বই উপহার দিতে পারেন। অবসরে বই হলো মানুষের প্রকৃত বন্ধু।

>> চাইলে বাবাকে পাঞ্জাবি, ব্লেজার, শার্ট ইত্যাদিওিউপহার দিতে পারেন এই বিশেষ দিনে।

>> বাবাবে সারপ্রাইজ দিতে চাইলে তাকে নিয়ে কেক কাটুন ও উপহারগুলো তার হাতে তুলে দিয়ে বুকে জড়িয়ে নিন।

এম এস, ১৯ জুন

Back to top button