নাটক

আরিয়ান-তৌসিফ জুটির ‘ফুলের নামে নাম’, সঙ্গে সাদিয়া

ঢাকা, ১৮ জুন – আসছে ঈদকে ঘিরে বেশ ব্যস্ত সময় পার করছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা তৌসিফ মাহবুব। এরইমধ্যে গত দুইদিন ধরে নতুন একটি নাটকের শুটিং করছেন তিনি। নাটকের নাম ‘ফুলের নামে নাম’। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান আরিয়ান।

গেল ঈদে আরিয়ান-তৌসিফ জুটির ‘শুরুটাই সুন্দর’ দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়। সেই ধারাবাহিকতায় আবারও একসঙ্গে আসছেন তারা। পিওর রোমান্টিক গল্পের এই নাটকটিতে তৌসিফের সঙ্গে অভিনয় করেছেন ৪০টিরও বেশি বিজ্ঞাপনে মডেল হওয়া সাদিয়া আয়মান। বিজ্ঞাপনের বাইরে নাটক ও সিনেমাতে অভিনয় করলেও তৌসিফের সঙ্গে তার এটিই প্রথম কাজ।

অভিনেতা তৌসিফ মাহবুব জানান, নাটকের গল্পটি একদম পিওর রোমান্টিক। চমৎকার প্রেমের গল্পে সাদিয়ার সঙ্গে এটিই তার প্রথম কাজ এবং মিজানুর রহমান আরিয়ানের সঙ্গে তৃতীয়।

তিনি বলেন, গত ঈদে প্রচারে আসা ‘শুরুটাই সুন্দর’ নাটক থেকে অসম্ভব রকমের ভালোবাসা পেয়েছি দর্শক ও আমার শুভাকাংখীদের থেকে। আরিয়ান ভাইয়ের সঙ্গে আগের দুটো কাজেই আমার অন্যরকম ভালো লাগা তৈরি হয়েছে। যার দরুণ আবারও আমাদের একসঙ্গে কাজ হচ্ছে। এর জন্য আরিয়ান ভাইয়ের কাছে কৃতজ্ঞতা।

আর সাদিয়া আয়মান নতুন একটা মেয়ে, ভালো কাজ করছে। একটা সময় আমিও নতুন ছিলাম, তার সঙ্গে কাজ করতে গিয়ে এ কথাটাই যেন আমার মনে হচ্ছিলো বারবার! তবে আমি বলবো, নতুনদেরকেও কাজের সুযোগ দিতে হবে তাহলে তারা নিজেদেরকে প্রকাশ করার সুযোগটা পাবে। আমি সবসময়ই নতুনদেরকে সাপোর্ট করার চেষ্টা করে এসেছি, এখনও তাই। তার জন্য অনেক শুভ কামনা থাকলো।

জানা গেছে, আসছে ঈদে একটি ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে।

এম এস, ১৮ জুন

Back to top button