ঢালিউড

অবশেষে এক টেবিলে মৌসুমী-সানী

ঢাকা, ১৭ জুন – অবশেষে মৌসুমী ওমর সানীর মধ্যে দূরত্ব কমেছে। খেতে বসলেন এক টেবিলে। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে ওমর সানী নিজেই একটি ছবি পোস্ট করে জানিয়ে দিলেন, মৌসুমী ও তার মধ্যকার দূরত্ব দূর হয়েছে। খেতে বসেছেন এক টেবিলে।

ওমর সানীর পোস্ট করা সেই স্থিরচিত্রে আরও দেখা যাচ্ছে, ছেলে ফারদীন ও তার স্ত্রী আয়েশা সবাইকে আপ্যায়নে ব্যস্ত। মা-বাবাকে আগের মতো ঘরোয়া পরিবেশে ফিরে পেয়ে খুশি পরিবারের সবাই। পোস্ট করা ছবির ক্যাপশনে ওমর সানী লিখেছেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।

মৌসুমী ও ওমর সানী যে ঝড় সামলে নিয়েছেন, তা বলে দিচ্ছে একটি স্থিরচিত্র। ওমর সানীর ফেসবুকে পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, মৌসুমী ও ওমর সানী পরিবারের সবাইকে নিয়ে রাতের খাবার খাচ্ছেন, যেমনটা কাছাকাছি সময়ে ছিল অকল্পনীয়।

উল্লেখ্য, জায়েদ খান বেশ কিছুদিন ধরে মৌসুমীকে ‘ডিস্টার্ব’করছেন, এ কারণে তার চিত্রনায়ক স্বামী একটি বিয়ের অনুষ্ঠানে থাপ্পড় মারেন জায়েদকে। এর জেরে ওমর সানীকে পিস্তল দেখিয়ে মারার হুমকি দেন জায়েদ খান। এমন খবর প্রকাশের এক দিন পর মৌসুমীর অডিও বার্তা—‘জায়েদ খুব ভালো ছেলে এবং তিনি কখনো তাকে বিরক্ত করেননি’প্রকাশিত হতেই ঘটনা ভিন্ন দিকে মোড় নেয়। ঢালিউডে গেল কয়েক দিন এসব ছিল আলোচনার বিষয়। অনেকে আবার এমনও বলেছেন, ভেঙে যেতে পারে মৌসুমী ও ওমর সানীর সংসার। আপাতত সে আশঙ্কার অবসান হয়েছে ওমর সানীর এই পোস্ট।

এম এস, ১৭ জুন

Back to top button